বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে সেনা আধিকারিকের ছেলের সঙ্গে প্রতারণা, গ্রেফতার ২
প্রতীকি ছবি

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে সেনা আধিকারিকের ছেলের সঙ্গে প্রতারণা, গ্রেফতার ২

  • ভুয়ো নিয়োগপত্র দিয়ে বেশ কয়েক লক্ষ টাকা তাদের কাছ থেকে হাতিয়ে নেয় প্রতারক রাজু। এর পর বিষয়টি সেনা আধিকারিকদের জানান রামচন্দ্র।

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নাম করে সেনা আধিকারিকের ছেলেকেই প্রতারণার অভিযোগ। প্রতারক ও তার গাড়ির চালককে গ্রেফতার করল প্রগতি ময়দান থানার পুলিশ। রাজু প্যাটেল নামে ধৃত যুবক দমদমের বাসিন্দা বলে জানা গিয়েছে। তার বিরুদ্ধে বেশ কয়েক লক্ষ টাকা হাতানোর অভিযোগ রয়েছে।

প্রাক্তন সেনা আধিকারিক রামচন্দ্র যাদবের অভিযোগ, ২০১৯ সালে বারাকপুরে সেনাবাহিনীতে নিয়োগ পরীক্ষা দিতে এসেছিলেন তাঁর ছেলে। তখন তাঁর কাছ ফোন নম্বর চান এক যুবক। কয়েক মাস আগে সেই নম্বরে রাজু প্যাটেল বলে দাবি করে এক যুবক ফোনে জানান, চাকরির জন্য কিছু টাকা দিতে হবে। সেই মতো টাকা নিয়ে কলকাতায় আসেন রামচন্দ্র ও তাঁর ছেলে।

ভুয়ো নিয়োগপত্র দিয়ে বেশ কয়েক লক্ষ টাকা তাদের কাছ থেকে হাতিয়ে নেয় প্রতারক রাজু। এর পর বিষয়টি সেনা আধিকারিকদের জানান রামচন্দ্র। সেনাবাহিনীর তরফে তাঁকে পুলিশের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়।

লালবাজারের সঙ্গে যোগাযোগ করে গোটা বিষয়টি জানালে রাজুকে ধরতে ফাঁদ পাতেন গোয়েন্দারা। টাকা দেওয়ার নাম করে বাইপাসের ধারে একটি রেস্তোরাঁয় রাজুকে ডেকে পাঠান রামচন্দ্র। সেখানে অভিযুক্ত ও তার গাড়ির চালককে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে অন্তত ৫ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ রয়েছে।

 

বন্ধ করুন