বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বনগাঁ থেকে ২ অক্সিজেন কালোবাজারিতে যুক্ত যুবককে তুলে নিয়ে গেল দিল্লি পুলিশ
ধৃত ২ যুবক।
ধৃত ২ যুবক।

বনগাঁ থেকে ২ অক্সিজেন কালোবাজারিতে যুক্ত যুবককে তুলে নিয়ে গেল দিল্লি পুলিশ

  • মোবাইল ফোনের লোকেশন ট্র্যাক করে বনগাঁয়া অভিযুক্তদের খোঁজ পায় পুলিশ। মঙ্গলবার গোপালনগর ও বনগাঁ থেকে গ্রেফতার করে দুজনকে।

অক্সিজেনের কালোবাজারির সাথে যুক্ত দুই অভিযুক্তকে বনগাঁ এবং গোপালনগর থেকে গ্রেফতার করল দিল্লি পুলিশ। ধৃতদের নাম পিন্টু পাল ও সৌরভ সাহা। পিন্টু গোপালনগরের ও সৌরভ বনগাঁরা বাসিন্দা। ধৃতদের আদালতে পেশ করে ট্রানজিট রিমান্ডে দিল্লি নিয়ে গিয়েছেন তদন্তকারীরা। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিল্লি পুলিশের সাইবার ক্রাইম বিভাগের একটি স্পেশাল টিম অক্সিজেনের কালোবাজারির তদন্ত করতে নেমে পিন্টু ও সৌরভের খোঁজ পায়। তদন্তকারীদের দাবি, অভিযুক্তরা বিভিন্ন কোম্পানির বেনামি সিম কার্ড তুলে তার মাধ্যমে সরকারি দামে অক্সিজেন সিলিন্ডার কিনে মজুত করে রাখে। এর পর চড়া দামে সেই সিলিন্ডার রোগীর আত্মীয়কে বিক্রি করে তারা। 

মোবাইল ফোনের লোকেশন ট্র্যাক করে বনগাঁয়া অভিযুক্তদের খোঁজ পায় পুলিশ। মঙ্গলবার গোপালনগর ও বনগাঁ থেকে গ্রেফতার করে দুজনকে। চক্রে আরও কারা যুক্ত জানতে ধৃতদের জেরা শুরু করেছেন তদন্তকারীরা। এদিন তাদের বনগাঁ আদালতে পেশ করে ট্রানজিট রিমান্ডে দিল্লি নিয়ে গিয়েছেন আধিকারিকরা। 

করোনাকালে অক্সিজেনের সংকটের মধ্যে কালোবাজারি রুখতে কড়া পদক্ষেপ করছে দিল্লি পুলিশ। ইতিমধ্যে দিল্লি ও লাগোয়া এলাকায় একাধিক জায়গায় হানা দিয়ে কালোবাজারিতে যুক্ত একাধিক ব্যক্তি গ্রেফতার করেছে তারা। বলে রাখি, দিল্লি পুলিশ কেন্দ্রের মোদী সরকারের নিয়ন্ত্রণাধীন।

 

বন্ধ করুন