বাড়ি > বাংলার মুখ > কলকাতা > কালীঘাটে নাবালিকা গণধর্ষণে ধৃত ২ কিশোর, ফেরার যুবক
ছবিটি প্রতীকী।
ছবিটি প্রতীকী।

কালীঘাটে নাবালিকা গণধর্ষণে ধৃত ২ কিশোর, ফেরার যুবক

  • ধর্ষণের অভিযোগে দুই নাবালককে গ্রেফতার করেছে পুলিশ। তবে সন্ধান মেলেনি তাদের সঙ্গী এক যুবকের, ঘটনার পরেই যে গা-ঢাকা দিয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত এবং নিগৃহীতারা সকলেই ফুটপাথ নিবাসী।

দক্ষিণ কলকাতার জনবহুল এলাকায় গণধর্ষণের শিকার হল দুই নাবালিকা। ঘটনায় দুই নাবালক গ্রেফতার হলেও খোঁজ নেই ঘটনায় জড়িত এক যুবকের।

শুক্রবার নিগৃহীতাদের বাবা-মায়ের অভিযোগের ভিত্তিতে ধর্ষণের অভিযোগে দুই নাবালককে গ্রেফতার করেছে পুলিশ। তবে সন্ধান মেলেনি তাদের সঙ্গী এক যুবকের, ঘটনার পরেই যে গা-ঢাকা দিয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত এবং নিগৃহীতারা সকলেই ফুটপাথ নিবাসী। কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (অপরাধ) মূরলি ধর জানিয়েছেন, ‘ঘটনার জেরে শিশু যৌন হেনস্থা দমন আইনে (পকসো) তিন অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।’

জানা গিয়েছে, দুই নিগৃহীতা কালীঘাট মন্দিরের বাইরে নিয়মিত ভিক্ষা করত। একই এলাকার বাসিন্দা হওয়ার সুবাদে অভিযুক্তরা সকলেই তাদের পরিচিত। নিগৃহীতা দুই নাবালিকাকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ।

কলকাতা পুলিশের এক শীর্ষস্থানীয় আধিকারিক জানিয়েছেন, টালিগঞ্জ খাঁড়ি থেকে কাদা তুলে আনার জন্য বৃহস্পতিবার দুপুর তিনটে নাগাদ দুই নাবালিকাকে প্রস্তাব দেয় অভিযুক্তরা।

এরপর তাদের এক নির্জন স্থানে নিয়ে যায় তিন দুষ্কৃতী। জনবিরল সেই জায়গায় দুই নাবালিকাকে ধর্ষণ করে তারা। ফিরে এসে বাবা-মায়ের কাছে ঘটনার কথা জানায় দুই নিগৃহীতা। মেয়েদের কাছে সবিস্তারে জানার পরে থানায় অভিযোগ দায়ের করেন তাদের অভিভাবকরা।

বন্ধ করুন