বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভোটের মুখে ভবানীপুরে স্থানীয় ২ যুবককে মারধর, কাঠগড়ায় বিজেপি
 হামলা।
 হামলা।

ভোটের মুখে ভবানীপুরে স্থানীয় ২ যুবককে মারধর, কাঠগড়ায় বিজেপি

  • পুলিশ সূত্রে খবর, আক্রান্ত দুই যুবকের নাম সত্যদীপ মল্লিক ও সিদ্ধার্থ যোশী। তাঁদের বাড়ি ভবানীপুরের বিজয় বোস রোডের কেএমসি কটেজ এলাকায়।

‌ভোটের মুখে ভবানীপুর এলাকায় ২ কলেজ পড়ুয়াকে মারধরের অভিযোগ উঠল দুষ্কৃতীর বিরুদ্ধে। অভিযোগের তির বিজেপির দিকে। অভিযুক্তরা বিজেপি আশ্রিত বলেই মনে করছেন আক্রান্তরা। আক্রান্তদের তৃণমূল সমর্থক সন্দেহে মারধর করা হয়েছে বলে জানা যাচ্ছে। গোটা ঘটনায় এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে। এখনও পর্যন্ত দুষ্কৃতীদের কাউকে ধরা সম্ভব হয়নি।

পুলিশ সূত্রে খবর, আক্রান্ত দুই যুবকের নাম সত্যদীপ মল্লিক ও সিদ্ধার্থ যোশী। তাঁদের বাড়ি ভবানীপুরের বিজয় বোস রোডের কেএমসি কটেজ এলাকায়। সত্যদীপ ও তাঁর সঙ্গী সিদ্ধার্থ সোমবার মাঝরাতে স্কুটি নিয়ে ওষুধ কিনতে যাচ্ছিল। তখন তাঁদের পথ আটকায় কালো রঙের একটি গাড়ি। গাড়িতে ৭ থেকে ৮ জন ছিল। কিন্তু তাঁদের মধ্যে ২ জন গাড়ি থেকে বেরিয়ে উইকেট দিয়ে বেধড়ক পেটায় ওই দুই যুবককে। সত্যদীপের থুতনিতে সজোরে আঘাত করে দুষ্কৃতীরা। এরপর তাঁরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। রাতেই ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্তরা।

আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। তার আগে এই ধরনের ঘটনায় সতর্ক প্রশাসন। ইতিমধ্যে কড়া পুলিশি পাহাড়ায় মুড়ে ফেলা হয়েছে ভবানীপুর এলাকা। সন্দেহজনক কিছু দেখলেই গাড়ি দাঁড় করিয়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ভবানীপুরে যে সব এলাকায় গোলমাল হতে পারে সেই সব জায়গায় পুলিশি টহলদারির মাত্রা বাড়ানো হয়েছে। এলাকায় ৩৮টি জায়গায় পুলিশ পিকেটের ব্যবস্থা থাকছে। কোথাও কোনও গণ্ডগোলের খবর পেলে পুলিশ যাতে দ্রুত সেখানে পৌঁছে যেতে পারে, সেই ব্যবস্থা করা হচ্ছে।

বন্ধ করুন