বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বেলেঘাটা ID-তে একদিনে করোনা আক্রান্ত ২৫ জন নার্স ও স্বাস্থ্যকর্মী

বেলেঘাটা ID-তে একদিনে করোনা আক্রান্ত ২৫ জন নার্স ও স্বাস্থ্যকর্মী

ফাইল ছবি

কলকাতায় হাসপাতালে করোনার সংক্রমণ নতুন কিছু নয়, NRS, মেডিক্যাল কলেজ-সহ একাধিক সরকারি হাসপাতালে একের পর এক চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছে।

ফের করোনার থাবা কলকাতার হাসপাতালে। আর এবারে একেবারে করোনার বিরুদ্ধে যুদ্ধের মূল ঘাঁটিতে হানাদারি ভাইরাসের। এক দিনে বেলেঘাটা আইডিতে করোনায় আক্রান্ত ২৫ জন নার্স ও স্বাস্থ্যকর্মী। যার ফলে হাসপাতালের পরিষেবার প্রভাব পড়তে পারে বলে মনে করছে স্বাস্থ্যভবন। 

হাসপাতালের সূত্রের খবর, আক্রান্তদের মধ্যে রয়েছেন ৭ জন নার্স। আক্রান্তদের মধ্যে ৫ জনের উপসর্গ বাড়াবাড়ি থাকায় তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের পাঠানো হয়েছে আইসোলেশনে। 

কলকাতায় হাসপাতালে করোনার সংক্রমণ নতুন কিছু নয়, NRS, মেডিক্যাল কলেজ-সহ একাধিক সরকারি হাসপাতালে একের পর এক চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছে।  তাদের মধ্যে শহিদ হয়েছেন অন্তত ১৩ জন করোনাযোদ্ধা। 

মঙ্গলবার সকালে বেলেঘাটা আইডি হাসপাতালেই মৃত্যু হয় SSKM হাসপাতালের ৪১ বছর বয়সী নার্স প্রিয়াঙ্কা মণ্ডলের। শহিদ করোনাযোদ্ধার ৬ বছরের একটি সন্তান রয়েছে। 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল না ফেরার দেশে দঙ্গলের ববিতা, সুহানির পরিবারের পাশে দাঁড়াতে ফরিদাবাদ গেলেন আমির মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.