ফাইল ছবি
ফাইল ছবি

শিলিগুড়িতে করোনার উপসর্গ নিয়ে এক রাতে মৃত ৩

  • তাঁদের লালারসের নমুনা পরীক্ষায় পাঠানো হয়। তার রিপোর্ট আসার আগেই রবিবার রাতে মৃত্যু হয় ৩ জনের।

এক রাতে শিলিগুড়িতে করোনার উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু। রবিবার রাতে শিলিগুড়ির করোনা হাসপাতালে মৃত্যু হয় তাঁদের। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতরা করোনায় আক্রান্ত কি না জানতে অপেক্ষা করা হচ্ছে লালারস পরীক্ষার রিপোর্টের। 

শিলিগুড়ির কাওয়াখালির করোনা হাসপাতালে রবিবার রাতে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি ৩ জন রোগীর মৃত্যু হয়। এদের মধ্যে ২ জন পুরুষ ও ১ জন মহিলা। আক্রান্ত মহিলা শিলিগুড়ি পুর এলাকার ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। আক্রান্ত পুরুষদের একজন জলপাইগুড়ির মেটেলির ও অন্যজন ইসলামপুরের গাইসালের বাসিন্দা। 

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গত শুক্র ও শনিবার এরা কাওয়াখালির করোনা হাসপাতালে ভর্তি হন। এর পর তাঁদের লালারসের নমুনা পরীক্ষায় পাঠানো হয়। তার রিপোর্ট আসার আগেই রবিবার রাতে মৃত্যু হয় ৩ জনের। করোনা পরীক্ষার রিপোর্ট না আসায় দেহগুলি মর্গে রাখা হয়েছে। 

এই নিয়ে কাওয়াখালির করোনা হাসপাতালে মৃত্যু হল ৭ জনের। এখনো পর্যন্ত সেখানে চিকিৎসা হয়েছে ১৬৮ জনের। বর্তমানে সেখানে ভর্তি ২০ জন। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এলে দেহগুলিকে পরিবারের হাতে তুলে দেবেন তাঁরা। পজিটিভ হলে সৎকার করবে স্থানীয় প্রশাসন। 

 

বন্ধ করুন