প্রতীকি ছবি
প্রতীকি ছবি

শ্যাওড়াফুলি, বরানগরে মিলল করোনা রোগীর খোঁজ, পশ্চিমবঙ্গে আক্রান্ত বেড়ে ২১

  • শ্যাওড়াফুলির আক্রান্ত বৃদ্ধের দুর্গাপুরে যাতায়াত ছিল বলে জানা গিয়েছে। সেখানে তিনি সংক্রমিত হয়েছেন কি না তা জানার চেষ্টা চলছে।

আরও বাড়ল কলকাতায় করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা। রবিবার এরাজ্যে ৩ জনের দেহে করোনার সংক্রমণ মিলেছে। যার জেরে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২১।

রবিবার বেলেঘাটা নাইসেডে মোট ৬৮টি নমুনা পরীক্ষা হয়েছে বলে স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে। তার মধ্যে ২ জনের দেহে করোনার উপস্থিতি মিলেছে। এদের ১ জন আলিপুর কম্যান্ড হাসপাতালের চিকিৎসক। অন্যজন এক ৬৬ বছরের বৃদ্ধ। তিনি বরানগরের বাসিন্দা বলে জানা গিয়েছে। এছাড়া শ্যাওড়াফুলির বাসিন্দা ৫৯ বছরের এক বৃদ্ধের রিপোর্টও পজিটিভ। বিধাননগরের বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। তাঁর অবস্থা সঙ্কটজনক বলে হাসপাতালের তরফে জানানো হয়েছে।

এদিন যে চিকিৎসকের দেহে সংক্রমণ মিলেছে বলে জানা গিয়েছে তিনি সম্প্রতি দিল্লি গিয়েছিলেন বলে খবর। গত ১৭ মার্চ দিল্লি থেকে ফেরেন তিনি। এর পর আলিপুর কম্যান্ড হাসপাতালে যোগ দেন সেনাবাহিনীর ওই চিকিৎসক। গত ২১ মার্চ অসুস্থ হয়ে পড়েন তিনি।

শ্যাওড়াফুলির আক্রান্ত বৃদ্ধের দুর্গাপুরে যাতায়াত ছিল বলে জানা গিয়েছে। সেখানে তিনি সংক্রমিত হয়েছেন কি না তা জানার চেষ্টা চলছে। বর্তমানে সঙ্কটজনক অবস্থায় তিনি বেসরকারি হাসপাতালের ICU-তে ভর্তি।



বন্ধ করুন