বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 4 Arrested for Arson during BJP Abhijan: নবান্ন অভিযানে ACP-কে মারের ঘটনায় ধৃত ৩,পুলিশের গাড়িতে আগুন লাগানোয় গ্রেফতার ১
বাঁদিকে - এসিপি দেবজিৎ চট্টোপাধ্যায়, ডানদিকে - দাউ দাউ করে জ্বলছে পুলিশের গাড়ি।

4 Arrested for Arson during BJP Abhijan: নবান্ন অভিযানে ACP-কে মারের ঘটনায় ধৃত ৩,পুলিশের গাড়িতে আগুন লাগানোয় গ্রেফতার ১

  • গতকাল নবান্ন অভিযানের সময়, পুলিশ আধিকারিককে মারধর থেকে পুলিশের গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়েছিল। সেই সব ঘটনা ধরা পড়েছিল ক্যামেরায়। 

গতকাল নবান্ন অভিযানকে ঘিরে অশান্তি ছড়িয়েছিল কলকাতা ও হাওড়ায়। পুলিশের জল কামান ও কাঁদানে গ্যাস সহ্য করার পর মারমুখী হয়ে উঠেছিলেন বিজেপি কর্মীরা। এই আবহে তাণ্ডব করতে দেখা গিয়েছিল বিজেপি কর্মীদের। পুলিশ আধিকারিককে মারধর থেকে পুলিশের গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া, সবই ধরা পড়েছিল ক্যামেরাতে। সেই সব ভিডিয়ো খতে দেখেই চারজনকে গ্রেফতার করল পুলিশ। জানা গিয়েছে, কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্যায়কে মারধর করার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অপরদিকে এমজি রোডে পুলিশের গাড়িতে আগুন লাগানোর ঘটনাতেও এক জনকে গ্রেফতার করা হয়েছে।

জানা গিয়েছে, এসিপি দেবজিৎকে মারধরের ঘটনায় ধৃতরা হলেন - নিউ মার্কেট থানা এলাকা ২২ বছরের অনুপ সিংহ, এন্টালি থানা এলাকার শম্ভুবাবু লেনের বাসিন্দা ২২ বছরের সাহিল রায় এবং বেলেঘাটার বাসিন্দা ৩৫ বছরের রবিকান্ত সিংহ। দেবজিৎবাবুর উপর বিজেপি কর্মীদের হামলার ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে মাথায় হেলমেট আর পুলিশের পোশাক পরে আছেন দেবজিৎ চট্টোপাধ্যায়। আচমকাই বিজেপির উত্তেজিত কর্মীরা তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন। এরপর শুরু হয় মার। তাঁকে রাস্তার ধারে রেলিংয়ের পাশে ঘিরে ধরা হয়েছিল।

এসিপি সেখান থেকে ছুটে পালানোর চেষ্টা করলে ফের একজন বিজেপি কর্মী পেছন থেকে তাঁর ইউনিফর্ম চেপে ধরেন। একটা সময় তিনি রাস্তায় পড়ে যান। তখন ফের তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন বিজেপি কর্মীরা। শেষ পর্যন্ত কোনওরকমে তিনি সেখান থেকে উঠে পালাতে সক্ষম হন। পরে দুজন এসে তাঁকে ঘিরে ধরে বের করার চেষ্টা করেন। তখনও দেখা যায় পেছন থেকে একজন লাথি মারার চেষ্টা করছেন।

 

বন্ধ করুন