বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ATM প্রতারণায় গুজরাত ও কলকাতা থেকে গ্রেফতার ৪
ধৃত ২ অভিযুক্ত। 
ধৃত ২ অভিযুক্ত। 

ATM প্রতারণায় গুজরাত ও কলকাতা থেকে গ্রেফতার ৪

  • কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, ATM জালিয়াতিকাণ্ডে কলকাতা থেকে বিশ্বদীপ রাউত ও সইফুল মণ্ডল নামে ২ জনকে প্রথমে গ্রেফতার করে পুলিশ।

কলকাতায় ATM প্রতারণাকাণ্ডে ৪ জনকে গ্রেফতার করল কলকাতা পুলিশের সাইবার অপরাধ শাখা। ধৃতদের মধ্যে ২ জনকে কলকাতা ও ২ জনকে গুজরাত থেকে গ্রেফতার করা হয়েছে। সিসিটিভির সূত্র ধরে এদের খোঁজ মেলে বলে জানিয়েছেন তদন্তকারীরা। তবে কীভাবে এরা প্রতারণা করত তা এখনো স্পষ্ট করতে পারেনি পুলিশ। 

কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে, ATM জালিয়াতিকাণ্ডে কলকাতা থেকে বিশ্বদীপ রাউত ও সইফুল মণ্ডল নামে ২ জনকে প্রথমে গ্রেফতার করে পুলিশ। বিশ্বদীপ রাউতের ব্যাঙ্ক অ্যাকাউন্টে কিছুদিন ধরে অস্বাভাবিক হারে টাকা ঢুকছিল। তাঁদের জেরা করে গুজরাতে মনোজ গুপ্তা ও নবীন গুপ্তা নামে ২ জনের সন্ধান পায় পুলিশ। তাঁদের গ্রেফতার করে ট্রানজিট রিমান্ডে কলকাতা আনা হচ্ছে। 

ধৃতরা কী করে প্রতারণা করল তা জানতে এখনো তদন্ত চালাচ্ছে পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, ATM খুলে তাতে কোনও যন্ত্র বসিয়ে টাকা বার করে নেয় তারা। কলকাতার অন্তত ৭টি এটিমে এই প্রতারণা হয়। খোয়া যায় কয়েক কোটি টাকা। তবে কোনও গ্রাহকের টাকা খোয়া যায়নি এই প্রতারণায়।

 

বন্ধ করুন