বাড়ি > বাংলার মুখ > কলকাতা > কলকাতা পুলিশে বাড়ছে করোনা সংক্রমণ, আক্রান্ত আরও ৪৫ জন
কলকাতা পুলিশের এক কর্মীর নমুনা সংগ্রহ করা হচ্ছে (ছবি সৌজন্য পিটিআই)
কলকাতা পুলিশের এক কর্মীর নমুনা সংগ্রহ করা হচ্ছে (ছবি সৌজন্য পিটিআই)

কলকাতা পুলিশে বাড়ছে করোনা সংক্রমণ, আক্রান্ত আরও ৪৫ জন

  • কলকাতা পুলিশ সূত্রে খবর, বাহিনীতে সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,১৮৮।

কলকাতা পুলিশে করোনাভাইরাসের সংক্রমণ ক্রমশ বাড়ছে। বৃহস্পতিবার কমপক্ষে ৪৫ জন পুলিশকর্মীর শরীরে করোনার অস্তিত্ব মিলেছে বলে জানিয়েছে আধিকারিক। সবমিলিয়ে বাহিনীতে মোট আক্রান্তের সংখ্যা ১,০০০ ছাড়িয়ে গিয়েছে।

আরও পড়ুন : একদিনে রেকর্ড ৫৫,০০০ আক্রান্ত, ‘হার্ড ইমিউনিটি’ নয়, করোনা রুখতে ভরসা টিকা

বৃহস্পতিবার কলকাতা পুলিশের সদর দফতর লালবাজারের গোয়েন্দা বিভাগের দুই অ্যাসিস্ট্যান্ট কমিশনার করোনায় আক্রান্ত হয়েছে। তাঁদের বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। একইসঙ্গে সাইবার বিভাগের এক মহিলা অ্যাসিসট্যান্ট সাব-ইন্সপেক্টরের করোনা রিপোর্টও পজিটিভ এসেছে। তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। এছাড়াও বৃহস্পতিবার কলকাতার অন্যান্য থানা মিলিয়ে মোট ৪৫ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

আরও পড়ুন : কারা প্রথম করোনার টিকা পাবেন, ভাবনাচিন্তা করছে কেন্দ্র

ওই আধিকারিক বলেছেন, ‘বৃহস্পতিবার ওই পুলিশকর্মীদের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। কয়েকজনকে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে এবং যাঁদের গুরুতর সমস্যা আছে, তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে।’

আরও পড়ুন : করোনা আক্রান্ত ঊষসী চক্রবর্তীর বাবা, সাহায্য চেয়ে ফেসবুক পোস্ট অভিনেত্রীর

কলকাতা পুলিশ সূত্রে খবর, বাহিনীতে সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,১৮৮। এমনকী অধিকাংশ থানাতেই পাঁচ বা তার বেশি সংখ্যক পুলিশকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। তবে তারইমধ্যে সুস্থতার হারও আশা দেখাচ্ছে। বৃহস্পতিবার পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ৮০০ জন। তাঁদের মধ্যে বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৫১ জন।

বন্ধ করুন