বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হাসপাতালে যাওয়ার পথে ইকো পার্কের সামনে গাড়ি দুর্ঘটনা, আহত ৫
দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। নিজস্ব ছবি।

হাসপাতালে যাওয়ার পথে ইকো পার্কের সামনে গাড়ি দুর্ঘটনা, আহত ৫

  • তবে তাদের আঘাত সেরকম গুরুতর নয় বলেই হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

সাতসকালে পথ দুর্ঘটনা ঘটল নিউ টাউনের ইকো পার্কের সামনে। নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি ধাক্কা মারল সিগন্যালে দাঁড়িয়ে থাকা অন্য একটি গাড়িকে। ঘটনার জেরে আহত হয়েছেন গাড়িতে থাকা পাঁচজন যাত্রী। আহত অবস্থায় তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পর দু'জনকে ছেড়ে দেওয়া হয়। তিনজন এখনও হাসপাতলে ভরতি আছেন। তবে তাঁদের আঘাত সেরকম গুরুতর নয় বলেই হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। ঘটনার পরেই ঘাতক গাড়িটিকে আটক করেছে পুলিশ।

দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে থাকা যাত্রী সৌগত ঘোষ জানান, ‘আমরা একজন রোগীকে নিয়ে টাটা মেডিকেল সেন্টারে যাচ্ছিলাম। এরপর ইকো পার্কের সামনে সিগন্যাল না থাকায় আমাদের গাড়ি থেকে যায়। সেই অবস্থায় আমাদের গাড়িকে পিছন থেকে অন্য একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে এসে ধাক্কা মারে। প্রত্যক্ষদর্শীদের দাবি, প্রথমে ঘাতক গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে। তারপর ওই গাড়িটিতে ধাক্কা মারে। দুর্ঘটনায় গাড়ির পিছনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়েছে।'

অন্যদিকে, একই ঘটনার পুনরাবৃত্তি হয় নদিয়ার শান্তিপুর থানার অন্তর্গত গোবিন্দপুরে এলাকায়। হাসপাতাল থেকে ফেরার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায় একটি অ্যাম্বুলেন্স। এই ঘটনার প্রতিবাদে স্থানীয় বাসিন্দারা দীর্ঘক্ষণ ধরে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন। স্থানীয় সূত্রে খবর, হাসপাতাল থেকে এক কিশোরের মৃতদেহ নিয়ে অ্যাম্বুলেন্সে করে বাড়ি ফিরছিল তাঁর পরিবার। সেইসময় নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সটি উলটে যায়। ঘটনায় বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই রাস্তার অবস্থা খারাপ থাকার ফলে এই দুর্ঘটনা ঘটেছে। পরে পুলিশ এসে অবরোধ উঠিয়ে দেয়।

বন্ধ করুন