বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হেস্টিংসে বিজেপি কার্যালয়ের সামনে থেকে উদ্ধার ৫১টি বোমা, তদন্তে পুলিশ
বিজেপি কার্যালয়ের সামনে থেকে উদ্ধার ৫১টি বোমা
বিজেপি কার্যালয়ের সামনে থেকে উদ্ধার ৫১টি বোমা

হেস্টিংসে বিজেপি কার্যালয়ের সামনে থেকে উদ্ধার ৫১টি বোমা, তদন্তে পুলিশ

  • হেস্টিংসে অবস্থিত বিজেপির কার্যালয়ের কাছেই খিদিরপুর ও হেস্টিংস ক্রসিং এলাকা থেকে মিলেছে বোমা ভরা ৪টি বস্তা।

এক চাঞ্চল্যকর ঘটনায়, হেস্টিংসে অবস্থিত বিজেপির কার্যালয়ের কাছেই এক স্থান থেকে উদ্ধার হল ৫১টি বোমা। ঘটনাটি ঘটে শনিবার রাতে। খিদিরপুর ও হেস্টিংস ক্রসিং এলাকা থেকে মিলেছে বোমা ভরা বস্তা। এহেন ঘটনায় গোটা এলাকায় আতঙ্কের ছায়া নেমে এসেছে। বোমা থাকার খবর পেয়েই তড়ঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখার একটি দল। সেখান থেকে উদ্ধার হয় ৪টি বস্তা। যার ভিতরে রাখা ছিল ৫১টি তাজা বোমা।

পুলিশ সূত্রে খবর, ফলের ঝুড়িতে খড় দিয়ে লুকানো ছিল ওই বোমাগুলি। প্রথমে স্থানীয় বাসিন্দাদের নজরে আসে যে হেস্টিং এলাকায় কয়েকটি বস্তা পড়ে আছে। বস্তাগুলির মধ্যে বোমা থাকার সম্ভাবনা হওয়ায় আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়রা। এরপরই খবর যায় পুলিশের কাছে। জানা গিয়েছে, স্থানীয় বাসিন্দা ছাড়াও এই ঘটনা প্রসঙ্গে পুলিশকে তথ্য জানিয়েছিল সেনার গোয়েন্দারা।

জানা গিয়েছে, রাত ১০টা নাগাদ হেস্টিংসে পৌঁছয় বম্ব ডিসপোজল স্কোয়াড। তার আগে গোটা এলাকা ঘিরে ফেলে হেস্টিংস থানার পুলিশ। বোমাগুলিকে কেন্দ্র করে যাতে উত্তেজনা না ছড়িয়ে পড়ে, তা নজরে রাখে পুলিশ। এদিকে বম্ব ডিসপোজল স্কোয়াড বোমাগুলিকে নিষ্ক্রিয় করে। এদিকে ঘটনা ঘিরে স্বাভাবিক ভাবেই শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। কোথা থেকে বোমাগুলি এল, কে বা কারা বোমাগুলি রেখে গেল, তা নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

বন্ধ করুন