বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পাভলভ হাসপাতালে পাগলা কুকুরের তাণ্ডব, আহত ৮ রোগী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পাভলভ হাসপাতালে পাগলা কুকুরের তাণ্ডব, আহত ৮ রোগী

  • পরিস্থিতি সামাল দিতে এর পর কুকুরটিকে একটি ঘরে আটকে ফেলেন হাসপাতালের কর্মীরা। তার পর পাগলা কুকুরটিকে পিটিয়ে মারেন তাঁরা। শান্ত হয় পরিবেশ।

কলকাতার পাভলভ মানসিক হাসপাতালে পাগলা কুকুরের তাণ্ডবে আহত হলেন অন্তত ৮ জন রোগী। শনিবার রাতে ঘটনাটি ঘটে পাভলভ হাসপাতালের মহিলা ওয়ার্ডে। ঘটনার জেরে রীতিমতো হুলুস্থুল পড়ে যায় হাসপাতালের ভিতরে। একটি ঘরের ভিতর আটকে কুকুরটিকে পিটিয়ে মারেন হাসপাতালের কর্মীরা।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে পাভলভ হাসপাতালের মহিলা ওয়ার্ডের দরজা খোলাই ছিল। সেই দরজা দিয়ে ভিতরে ঢুকে পড়ে একটি পাগলা কুকুর। রোগীদের ওপর আক্রমণ করতে শুরু করে সে। হঠাৎ ওয়ার্ডের ভিতর কুকুরের আক্রমণে দিশেহারা হয়ে পড়েন মানসিক রোগীরা। আর্ত চিৎকার শুরু করেন অনেকে। চিৎকার শুনে সেখানে পৌঁছন হাসপাতালের কর্মীরা। কিন্তু কুকুরটিকে কোনও ভাবে কাবু করতে পারেননি তারা। একের পর এক রোগীর ওপর আক্রমণ করতে থাকে কুকুরটি।

পরিস্থিতি সামাল দিতে এর পর কুকুরটিকে একটি ঘরে আটকে ফেলেন হাসপাতালের কর্মীরা। তার পর পাগলা কুকুরটিকে পিটিয়ে মারেন তাঁরা। শান্ত হয় পরিবেশ।

অভিযোগ, গোটা ঘটনা ধামাচাপা দিতে কর্মীদের কাউকে কিছু জানাতে নিষেধ করে হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু শেষ পর্যন্ত বিষয়টি জানাজানি হয়ে গেলে হাসপাতালের তরফে জানানো হয়েছে, কুকুরের কামড়ে আহত রোগীদের চিকিৎসার ব্যবস্থা হচ্ছে।

 

বন্ধ করুন