বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কসবা থানায় করোনা আক্রান্ত ৭ পুলিশকর্মী-সহ ৮ জন
প্রতীকি ছবি

কসবা থানায় করোনা আক্রান্ত ৭ পুলিশকর্মী-সহ ৮ জন

  • আক্রান্তদের মধ্যে ১ জন সাব ইন্সপেক্টর, ৩ জন অ্যাসিস্ট্যান্স সাব ইন্সপেক্টর, ২ জন কন্সটেবল ও ১ জন সিভিক ভলান্টিয়ার রয়েছেন।

কলকাতার কসবা থানায় এবার করোনার হানা। একসঙ্গে করোনা আক্রান্ত ৭ জন পুলিশকর্মী ও ১ জন সিভিক ভলান্টিয়ার। আক্রান্তদের ৪ জনকে ইতিমধ্যে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদেরও দ্রুত হাসপাতালে ভর্তির প্রক্রিয়া চলছে বলে জানা গিয়েছে। 

আক্রান্তদের মধ্যে ১ জন সাব ইন্সপেক্টর, ৩ জন অ্যাসিস্ট্যান্স সাব ইন্সপেক্টর, ২ জন কন্সটেবল ও ১ জন সিভিক ভলান্টিয়ার রয়েছেন। শুক্রবার তাঁদের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। কলকাতা পুলিশে ইতিমধ্যে ৫৫০ জনের কাছাকাছি সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। তাদের অধিকাংশই ইতিমধ্যে সুস্থও হয়ে উঠেছেন। কলকাতা পুলিশকে কোয়ারেন্টাইন সেন্টার গড়তে ইডেন গার্ডেন্সের একাংশ ছেড়ে দিয়েছে CAB. 

কসবা থানা সূত্রের খবর, আক্রান্ত ৮ জনের মধ্যে ৪ জনকে কেপিসি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদেরও হাসপাতালে ভর্তির তোড়জোড় চলছে। 

লালবাজার সূত্রের খবর, আক্রান্ত কর্মীদের যথাযথ চিকিৎসার জন্য কলকাতার পুলিশের ওয়েলফেয়ার কমিটিটে আরও জোরদার করা হয়েছে। কলকাতা পুলিশের সমস্ত শাখা থেকে তাতে প্রতিনিধিত্ব রাখা হয়েছে। 

 

বন্ধ করুন