বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্যের বড় চোর ধরা পড়বে, ডিসেম্বর রহস্য ফাঁস করলেন শুভেন্দু, সরকার কি পড়বে?

রাজ্যের বড় চোর ধরা পড়বে, ডিসেম্বর রহস্য ফাঁস করলেন শুভেন্দু, সরকার কি পড়বে?

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ফাইল ছবি

ডিসেম্বরেই নাকি মহা ধমাকা। এবার সেই রহস্য ফাঁস করলেন খোদ বিরোধী দলনেতা। কী সেই রহস্য? 

ডিসেম্বরেই নাকি বড় ধমাকা হবে। এনিয়ে বার বার নানা হুঁশিয়ারি দিয়েছে গেরুয়া শিবির। আর এনিয়ে ক্রমেই স্নায়ুর চাপ বাড়ছে ঘাসফুল শিবিরের। কিন্তু ঠিক কী হবে ডিসেম্বরে? তবে এবার সেই রহস্যের উন্মোচন করলেন খোদ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি পরিষ্কার জানিয়ে দিলেন বড় চোর ধরা পড়বে ডিসেম্বরে। এই আমি বলে দিলাম। আর শুভেন্দুর এই মন্তব্যের পরে শোরগোল পড়ে গিয়েছে শাসকদলের অন্দরে। প্রশ্ন উঠছে বড় চোর বলতে শুভেন্দু ঠিক কার কথা বলতে চাইছেন?

এনিয়ে জোর চর্চা শুরু হয়েছে । অনেকেই ভাবছেন হয়তো ডিসেম্বরেই সরকার বদলে যাবে? অনেকে ভাবছেন হয়তো দলে দলে তৃণমূল বিধায়করা বিজেপিতে যোগদান করবেন। যার জেরে দুর্বল হয়ে পড়বে তৃণমূল। বুধবার খোদ শুভেন্দু অধিকারী এনিয়ে যাবতীয় রহস্য়ের উন্মোচন করলেন। তিনি বলেন, ডিসেম্বরে রাজ্যের সবথেকে বড় চোর ধরা পড়বে। বিধায়ক ভাঙিয়ে নয়, ভোটে জিতে সরকার গড়বে বিজেপি। যদি আপনারা ভেবে থাকেন ডিসেম্বরে সরকার বদল হবে। তাহলে ভুল করছেন।

আসলে বুধবার ছিল রাজ্যপালের শপথগ্রহণ অনুষ্ঠান। কিন্তু সেই অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি যাননি। তবে বুধবার দুপুরে তিনি রাজভবনে গিয়েছিলেন। শুভেন্দুর দাবি, এটা নেহাতই সৌজন্য সাক্ষাৎ। আর সেখান থেকে বেরিয়ে তিনি ডিসেম্বর রহস্যের উন্মোচন করলেন। কিন্তু একটি প্রশ্নের উত্তর মেলেনি এখনও, রাজ্যের সবথেকে বড় চোর কে?

 

বন্ধ করুন