বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতার নিষিদ্ধপল্লীতে ব্যবসায়ী আটক, গ্রেফতার দুই যৌনকর্মী, নেপথ্যে কী?
নিষিদ্ধপল্লী থেকে দুই যৌনকর্মীকে গ্রেফতার করল পুলিশ।

খাস কলকাতার নিষিদ্ধপল্লীতে ব্যবসায়ী আটক, গ্রেফতার দুই যৌনকর্মী, নেপথ্যে কী?

  • তখনই ব্যবসায়ীর থেকে টাকা পয়সা, সোনার গয়না হাতিয়ে নেওয়া হয় বলে অভিযোগ। ‌

এক ব্যবসায়ীকে মারধর করে তাঁকে আটকে রাখার অভিযোগ উঠল যৌনকর্মীদের বিরুদ্ধে। এই অভিযোগ পেয়ে নিষিদ্ধপল্লী থেকে দুই যৌনকর্মীকে গ্রেফতার করল লেকটাউন থানার পুলিশ। ওই ব্যবসায়ী লেকটাউনের বাসিন্দা বলে খবর। এই ব্যবসায়ী নিষিদ্ধপল্লীতে যেতেন। সেখানে গিয়ে দুই যৌনকর্মীর সঙ্গে পরিচয় হয়। তারপর শারীরিক প্রলোভনের হাতছানি দিয়ে ওই ব্যবসায়ীকে একাধিকবার তাঁর বাড়িতে ডেকে পাঠায় এক যৌনকর্মী। সেখানে থাকে আরও একজন যৌনকর্মী। তখনই ব্যবসায়ীর থেকে টাকা পয়সা, সোনার গয়না হাতিয়ে নেওয়া হয় বলে অভিযোগ। ‌

তারপর কী ঘটল ব্যবসায়ীর সঙ্গে?‌ শরীরী মাদকতা এবং আলো–আঁধারির খেলায় তিনি যে সর্বস্ব খুইয়েছেন বুঝতে পারেন। তখন ওই ব্যবসায়ী দুই যৌনকর্মীর কাছ থেকে সেইসব জিনিস ও টাকা ফেরত চান। তখন আবার দুই যৌনকর্মী তাঁকে নিষিদ্ধপল্লীতে ডেকে পাঠায়। আর নিষিদ্ধপল্লীতে যেতেই তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এমনকী ওই ব্যবসায়ীর গলার সোনার চেন কেড়ে নিয়ে আটকে রাখা হয়।

পুলিশ কিভাবে খবর পেল?‌ জানা গিয়েছে, ওই ব্যবসায়ী এক বন্ধুর মারফত পুলিশে অভিযোগ দায়ের করেন। তখন সেই অভিযোগ পেয়ে লেকটাউন থানার পুলিশ নিষিদ্ধপল্লী থেকে দুই যৌনকর্মীকে গ্রেফতার করে। মুক্ত হয়ে ওই ব্যবসায়ী লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে এবং যৌনকর্মীদের জেরা করা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, জেরা করে জানা গিয়েছে, এই দুই যৌনকর্মী বিভিন্ন ব্যবসায়ীর সঙ্গে এমন ঘটনা ঘটিয়েছে আগেও। শারীরিক প্রলোভন দেখিয়ে টাকা–পয়সা হাতিয়ে নেওয়াই ছিল তাদের কাজ। শুক্রবার লেকটাউন থানার পুলিশ দুই যৌনকর্মীকে বিধাননগর আদালতে পেশ করবে। এই দুই যৌনকর্মীকে জেরা করে আরও অনেক তথ্য পাওয়া গিয়েছে।

বন্ধ করুন