বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিউটাউনে ফুটপাথে উঠে পড়ল গাড়ি, অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা
অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা

নিউটাউনে ফুটপাথে উঠে পড়ল গাড়ি, অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা

এই ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। গাড়ির চালকের দাবি, নিয়ন্ত্রণ হারিয়েই এই দুর্ঘটনাটি ঘটেছে।

‌ফের নিউটাউনে পথ দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাথে উঠে পড়ল গাড়ি। অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল বাস স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা যাত্রীরা। মুহূর্তের মধ্যে এই ঘটনায় এলাকা তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়।

এই পথ দুর্ঘটনাটি ঘটেছে নিউটাউনের বিশ্ব বাংলা গেটের কাছে। এদিন ভোর ৪টে নাগাদ বিশ্ব বাংলা গেটের কাছে বাস স্ট্যান্ড দাঁড়িয়েছিলেন কিছু যাত্রী। সেই সময়ই আচমকা নীল রঙের একটি গাড়ি বেপরোয়া গতিতে এসে ফুটপাথে উঠে পড়ে ও রেলিংয়ে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে আশেপাশে থাকা লোকেরা ছুটে আসেন। জানা যায়, গাড়ির ভিতর ৩ জন ছিলেন। তিনজনই অক্ষত রয়েছেন। এই ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। গাড়ির চালকের দাবি, নিয়ন্ত্রণ হারিয়েই এই দুর্ঘটনাটি ঘটেছে। এর আগে নিউটাউনে এই রকম একাধিক ঘটনা ঘটেছে।

এদিন নিয়ন্ত্রণ হারিয়ে বেলদা থানার বাখরাবাদে জাতীয় সড়কের ওপর আরও একটি পথ দুর্ঘটনার ঘটনা ঘটে। জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা একটি বেসরকারি বাসকে পিছন থেকে ধাক্কা মারে আরেকটি বেসরকারি বাস। সঙ্গে সঙ্গে সামনে থাকা পুরী–ময়না রুটের বাসটি জাতীয় সড়কের পাশে নয়ানজুলিতে নেমে যায়। এই ঘটনায় ৬ জন যাত্রী আহত হয়েছেন বলে খবর মিলেছে।


বন্ধ করুন