বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বনেটে চাপিয়ে ছাত্রকে ১ কিমি হিঁচড়ে নিয়ে গেল পুলিশের গাড়ি,গ্রেফতার লেক থানার SI
সোদপুরে পুলিশের গাড়ি টেনে নিয়ে গেল ছাত্রকে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

বনেটে চাপিয়ে ছাত্রকে ১ কিমি হিঁচড়ে নিয়ে গেল পুলিশের গাড়ি,গ্রেফতার লেক থানার SI

  • অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই এসআইকে গ্রেফতার করে। তবে তাৎপর্যপূর্ণ গোটা ঘটনার ভিডিয়ো করেন ওই যুবক। যেখানে তাঁকে বলতে শোনা যায়, গাড়ি থামাও। কিন্তু তারপরেও গাড়ি থামানো হয়নি বলে অভিযোগ। সহায়তার জন্য তিনি চিৎকার শুরু করেন।পরে পুলিশ ওই এসআইকে গ্রেফতার করে।

ভয়াবহ ঘটনা। হাড়হিম করা ঘটনা। ম্যানেজমেন্টের এক ছাত্রকে প্রায় ১ কিমি বনেটে চাপিয়ে টেনে নিয়ে গেল পুলিশ স্টিকার দেওয়া একটি গাড়ি। অভিযোগ এমনটাই। সোদপুরের ঘটনা। এই ঘটনায় লেক থানার এসআই সৌমেন দাসকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

সূত্রের খবর শুক্রবার রাতে বিরিয়ানি আনতে গিয়েছিলেন ম্যানেজমেন্টের এক ছাত্র তথা খড়দার বাসিন্দা রবি সিংহ। সেখানেই গাড়ি পার্কিং নিয়ে ঝামেলা বাঁধে। সংবাদমাধ্যমের সামনে তাঁর দাবি, আচমকাই গাড়ির পেছনে এসে ধাক্কা দিল পুলিশ স্টিকার লাগানো গাড়িটি। সেখানে অনেক জায়গা ছিল। আমি থামতে বললাম। কিন্তু কোনও কথা শুনল না। এরপর ধাক্কা দেওয়ার চেষ্টা করল গাড়িটি। এরপর গাড়ির বনেটে চাপিয়ে প্রায় ১ কিমি টেনে নিয়ে যায় গাড়িটি। গাড়ি থামানোর পরেও ওই পুলিশ আধিকারিক তাকে মারধর করে বলে অভিযোগ।

এনিয়ে এলাকায় শোরগোল পড়ে যায়। পরে অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই এসআইকে গ্রেফতার করে। তবে তাৎপর্যপূর্ণ গোটা ঘটনার ভিডিয়ো করেন ওই যুবক। যেখানে তাঁকে বলতে শোনা যায়, গাড়ি থামাও। কিন্তু তারপরেও গাড়ি থামানো হয়নি বলে অভিযোগ। সহায়তার জন্য তিনি চিৎকার শুরু করেন।পরে পুলিশ ওই এসআইকে গ্রেফতার করে। 

ধৃতের কাকা বিলু দাস জানিয়েছেন, ছেলেটি মদ্যপ অবস্থায় ছিলেন। ছেলেটি লাফিয়ে নিজে উঠেছে। কোনও জখম হয়নি।

বন্ধ করুন