বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'চড়া হারের সুদে ৫০,০০০ টাকা ঋণ মালিকের', গড়ফায় মহিলার মৃত্যুর তদন্তে পুলিশ
মালিকের বাড়ির ছাদ থেকে উদ্ধার পরিচারিকার মৃতদেহ। ছবিটি প্রতীকী। (REUTERS)
মালিকের বাড়ির ছাদ থেকে উদ্ধার পরিচারিকার মৃতদেহ। ছবিটি প্রতীকী। (REUTERS)

'চড়া হারের সুদে ৫০,০০০ টাকা ঋণ মালিকের', গড়ফায় মহিলার মৃত্যুর তদন্তে পুলিশ

মালিকের ফ্ল্যাটের ছাদ থেকে উদ্ধার হল পরিচারিকার ঝুলন্ত দেহ।

মালিকের ফ্ল্যাটের ছাদ থেকে উদ্ধার হল পরিচারিকার ঝুলন্ত দেহ। সোমবার রাতে গড়ফার ১৪ নম্বর কালীতলা পার্ক লেনে এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়। এ ঘটনায় পরিচারিকার পরিবার মালিকের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, মৃতের নাম রুমা ঘোষ।

বিভিন্ন বাড়িতে পরিচারিকের কাজ করতেন রুমা। তিনি লেক টাউনের একটি বাড়িতে পরিচারিকের কাজ করতেন। কয়েকদিন আগে সেখানে কাজ ছেড়ে দেন। এরপর এদিন কালীতলা পার্ক লেনের বাড়িতে কাজের জন্য যান। লেক টাউনের আগে তিনি সেখানেই কাজ করতেন বলে জানিয়েছেন পরিবারের লোকেরা। পরে কাজ ছেড়ে দেন। পুলিশ সূত্রের খবর, সোমবার পুরনো বাড়িতে ফের কাজ চাইতে যান রুমা। ফ্ল্যাটের মালিক এইচ কে মালাকারের সঙ্গে দেখা করেন। কিন্তু, তাঁকে কাজে রাখতে চাননি মালিক। এরপরেই ছাদ থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

তবে পরিবারের লোকেরা দাবি করেছেন, আর্থিক অবস্থা খারাপ থাকার কারণে ফ্ল্যাটের মালিক মালাকারের কাছ থেকে তিনি ৫০ হাজার টাকা ঋণ নিয়েছিলেন। চড়া সুদে ঋণ নেওয়ায় বর্তমানে সেই টাকার পরিমাণ দাঁড়িয়েছে প্রায় এক লাখ টাকা। গত কয়েকদিন ধরেই সেই টাকা ফিরিয়ে দেওয়ার জন্য তাঁকে চাপ দিচ্ছিলেন ফ্ল্যাটের মালিক।

পরিবারের লোকেরা দাবি করেছেন, সোমবার রুমাকে সেই কারণে ডেকে পাঠিয়েছিলেন মালিক। তাঁদের অভিযোগ, বাড়িতে ডেকে খুন করা হয়েছে রুমাকে। পরে পরিবারের লোকেরা এই ঘটনায় ফ্ল্যাটের মালিকের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছেন। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

বন্ধ করুন