বাড়ি > বাংলার মুখ > কলকাতা > প্রথম দিনেই আশঙ্কা! কলকাতায় নামা যাত্রীর ধরা পড়ল জ্বর
কলকাতা এয়ারপোর্ট
কলকাতা এয়ারপোর্ট

প্রথম দিনেই আশঙ্কা! কলকাতায় নামা যাত্রীর ধরা পড়ল জ্বর

  • ঘরোয়া উড়ান পরিষেবা শুরুর পর একাধিক যাত্রীর শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব ধরা পড়েছে।

উড়ান পরিষেবা শুরুর কয়েক ঘণ্টার মধ্যেই বাড়ল আশঙ্কা। কলকাতা বিমানবন্দরে এক যাত্রীর জ্বর ধরা পড়ল। তাঁকে রাজ্যের স্বাস্থ্য দফতরের হাতে তুলে দেওয়া হয়েছে। সংবাদসংস্থা এএনআইয়ের খবর।

লকডাউনের জেরে মাসদুয়েক বন্ধ থাকার পর দেশে গত সোমবার থেকে ঘরোয়া যাত্রীবাহী উড়ান পরিষেবা শুরু হয়েছে। বাংলায় অবশ্য আজ, বৃহস্পতিবার থেকে পরিষেবা চালু হয়েছে। তারপর সকালে দিল্লি থেকে ১২২ জন যাত্রী নিয়ে একটি বিমান কলকাতায় নামে। অন্যদিকে, ৪০ জন যাত্রী নিয়ে গুয়াহাটির উদ্দেশে একটি বিমান উড়ে যায়।

এরইমধ্যে কলকাতা বিমানবন্দরের আধিকারিককে উদ্ধৃত করে সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, এয়ার ইন্ডিয়ার বিমানে দিল্লি থেকে আগত এক যাত্রীর জ্বর ধরা পড়েছে। তাঁকে স্বাস্থ্য দফতরের হাতে তুলে দিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

উল্লেখ্য, ঘরোয়া উড়ান পরিষেবা শুরুর পর এক সপ্তাহ কাটতে না কাটতেই একাধিক যাত্রীর শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব ধরা পড়েছে। সোমবার আমদাবাদ-গুয়াহাটি (ভায়া দিল্লি) স্পাইসজেট বিমানের দুই যাত্রীর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। চেন্নাই-কোয়েম্বাত্তুর এবং দিল্লি-লুধিয়ানা উড়ানের যাত্রীর শরীরেও করোনার হদিশ পাওয়া গিয়েছে।

বন্ধ করুন