বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌সিলিন্ডারে গ্যাসের ওজন কম কেন?‌’‌ প্রশ্ন করতেই খাস কলকাতায় আক্রান্ত দম্পতি
দম্পতিকে হেনস্থা গ্যাসের ডেলিভারি বয় ছবি : পিটিআই ( PTI)
দম্পতিকে হেনস্থা গ্যাসের ডেলিভারি বয় ছবি : পিটিআই ( PTI)

‘‌সিলিন্ডারে গ্যাসের ওজন কম কেন?‌’‌ প্রশ্ন করতেই খাস কলকাতায় আক্রান্ত দম্পতি

  • পরিস্থিতি এতটাই জটিল হয়ে উঠেছে যে, এন্টালি থানায় অভিযোগ জানিয়েছেন আক্রান্ত দম্পতি।

বাড়ির মহিলারা যাঁরা হেঁশেল সামলান তাঁদের মুখে প্রায়ই শোনা যায়, গ্যাস একমাস চলল না। সিলিন্ডারে বালি ভরে দেয়। গ্যাস কম থাকে–সহ নানা অভিযোগ। এবার ওজনে কম গ্যাস সিলিন্ডার দেওয়ার অভিযোগ তোলায় এন্টালি এলাকাতে দম্পতিকে হেনস্থার শিকার হতে হলো। এই হেনস্থা করেছে গ্যাসের ডেলিভারি বয় বলেই অভিযোগ। পরিস্থিতি এতটাই জটিল হয়ে উঠেছে যে, এন্টালি থানায় অভিযোগ জানিয়েছেন আক্রান্ত দম্পতি। তার জেরে অভিযুক্তকে যুবককে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, গ্যাস সিলিন্ডার দেওয়ার সময় বাড়ি মালিক ধরে দেখেন সিলিন্ডারটি হালকা। তখন প্রশ্ন করেন তিনি, এত হালকা সিলিন্ডার কেন?‌ এতে পর্যাপ্ত পরিমাণ গ্যাস আছে তো?‌ আমার তো মনে হচ্ছে না। এই কথা বলতেই উত্তপ্ত বাক্যবিনিময় শুরু। তার জেরে ওই যুবক ধাক্কা দেন বাড়ির মালিককে। সিলিন্ডারের ওজন স্বাভাবিকের থেকে কম থাকায় এবং অভিযোগ তোলায়, এভাবেই হেনস্থা করা হয় এন্টালির ওই দম্পতিকে বলে অভিযোগ। এমনকী অভিযোগ, ওই যুবকের সামনেই মেপে দেখা যায়, সিলিন্ডারটির ওজন বেশ কম।

বিষয়টি নিয়ে অভিযোগ জানালে, ওই যুবক (‌ডেলিভারি বয়)‌ চলে যান। কিছুক্ষণ পর আর একজন আসেন। অভিযোগ, তিনি এসে জোর করে সিলিন্ডারটি নিয়ে যেতে চান। তাতে রাজি হননি ওই দম্পতি। তখন ধাক্কা দেন এই দ্বিতীয় কর্মী। এন্টালি ইনডেন গ্যাস ডিলারের পক্ষ থেকে জানানো হয়েছে, দোষ থাকলে ব্যবস্থা নেওয়া হবে। এন্টালি থানায় অভিযোগ দায়ের করতেই অভিযুক্তকে পাকড়াও করে পুলিশ।

বন্ধ করুন