বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Tiljala Murder Case: তিলজলায় সাত বছরের নাবালিকাকে অপহরণ করে খুন!‌ বস্তাবন্দি গলাকাটা দেহ উদ্ধার

Tiljala Murder Case: তিলজলায় সাত বছরের নাবালিকাকে অপহরণ করে খুন!‌ বস্তাবন্দি গলাকাটা দেহ উদ্ধার

হাত–পা বাঁধা অবস্থায় শিশুটির দেহ উদ্ধার হয়।

নাবালিকার দেহ প্রতিবেশীর ফ্ল্যাটের রান্নাঘর থেকে হাত, পা, মুখ বাঁধা অবস্থায় উদ্ধার হয়। আর তাতেই উত্তপ্ত হয়ে ওঠে তিলজলা এলাকা। তিলজলা থানায় গিয়ে বিক্ষোভ দেখান স্থানীয়রা। পুলিশের নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে থানাও ঘেরাও করেন তাঁরা। ঘেরাও ঘিরেই ব্যাপক উত্তেজনা ছড়ায়। আজ, অভিযুক্তকে আলিপুর আদালতে তোলা হবে।

সাত বছরের এক নাবালিকার গলাকাটা দেহ উদ্ধারকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে উঠল তিলজলা। বাড়ির পাশে একটি আবাসনের তৃতীয় তলার ফ্ল্যাট থেকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার হয় তার দেহ। নাবালিকাকে খুনের অভিযোগে ইতিমধ্যেই একজনকে গ্রেফতার করেছে তিলজলা থানার পুলিশ। নাম অলোক কুমার (৩২)। বিহারের সমস্তিপুরের বাসিন্দা এই আবাসনেই থাকে। জেরায় অভিযুক্ত খুনের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। তাদের প্রাথমিক অনুমান, এই ঘটনার পিছনে পুরনো শত্রুতা রয়েছে।

এই নাবালিকার দেহ প্রতিবেশীর ফ্ল্যাটের রান্নাঘর থেকে হাত, পা, মুখ বাঁধা অবস্থায় উদ্ধার হয়। আর তাতেই উত্তপ্ত হয়ে ওঠে তিলজলা এলাকা। তিলজলা থানায় গিয়ে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। পুলিশের নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে থানাও ঘেরাও করেন তাঁরা। এই ঘেরাও ঘিরেই ব্যাপক উত্তেজনা ছড়ায় রবিবার রাতে। রাত যত বাড়ে পরিস্থিতি তত উত্তপ্ত হতে থাকে। বিক্ষোভকারী স্থানীয় বাসিন্দারা পুলিশের উদ্দেশে ইট পাটকেল ছোড়েন বলে অভিযোগ। তার জেরে দুই পুলিশকর্মী আহত হয়েছে বলে স্থানীয় সূত্রে খবর। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশও। তার জেরে ছত্রভঙ্গ হয় জনতা। কয়েকজনকে আটকও করে পুলিশ।

কেন পুলিশের উপর হামলা?‌ সকাল থেকেই খুঁজে পাওয়া যাচ্ছিল না নাবালিকাকে। দুপুর ১২টা নাগাদ তিলজলা থানায় মিসিং ডায়েরি করে তার পরিবার। তাঁদের দাবি, বিষয়টিকে গুরুত্ব দেয়নি থানা। অনেক দেরি করে খোঁজখবর শুরু করা হয়। তখন স্থানীয় বাসিন্দারাই একটি বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পুলিশকে দেয়। তাতে দেখা গিয়েছে, নাবালিকা বাড়ির পাশের ফ্ল্যাটে ঢুকছে। তারপরই পুলিশ ওই আবাসনে তল্লাশি চালায়। আর তৃতীয় তলার একটি ফ্ল্যাটের ভিতরের ঘরে রক্তমাখা বস্তা মেলে। বস্তা খুলতেই উদ্ধার হয় নিখোঁজ নাবালিকার গলাকাটা দেহ। পাশাপাশি তার মাথায় ও কানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে লালবাজার। কিন্তু এহেন নৃশংস খুন কেন?‌ চলছে জেরা। আজ, সোমবার অভিযুক্তকে আলিপুর আদালতে তোলা হবে বলে খবর।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, শিশুকন্যাটির বয়স মাত্র ৭ বছর। তিলজলার শ্রীধর রায় রোডে একটি আবাসনে বাবা–মা ও ভাইয়ের সঙ্গে থাকত সে। রবিবার সকালে ময়লা ফেলার জন্য ফ্ল্য়াটের বাইরে বেরিয়েছিল শিশুটি। কিন্তু আর ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও মেয়ের সন্ধান না পেয়ে পরিবারের সদস্যরা খবর দেয় থানায়। এই আবাসনের গেটে সিসিটিভি লাগানো। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। তখন দেখা যায়, ময়লা ফেলার পর শিশুটি আবাসনের ভিতরেই ঢুকছে। তারপর সন্ধ্যেবেলায় দ্বিতীয় দফায় তল্লাশি চালিয়ে এক প্রতিবেশীর ফ্ল্যাটের রান্নাঘরে সিলিন্ডারের পাশে হাত–পা বাঁধা অবস্থায় শিশুটির দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে অনুমান, শিশুটিকে খুন করা হয়েছে। অভিযুক্তকে অলোক কুমারকে গ্রেফতার করা হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

ক্লাসেনকে দেখেও শিক্ষা নেননি স্যামসনরা, কোয়ালিফায়ারে রাজস্থানের হারের ৫টি কারণ মা চার বার বিয়ে করেছেন, বাবা বলিউডের নামী গায়ক, চিনতে পারছেন মাহিরার সঙ্গীকে? কামিন্সের নেতৃত্ব, জুনিয়রদের লড়াই, টিম গেম- যে ৫ কারণে IPL 2024-এর ফাইনালে SRH নাতনি পিঙ্কির জীবনে ঝড়, আচমকাই দুর্ঘটনার কবলে সাবিত্রী চট্টোপাধ্যায়, কী হয়েছে? দুসপ্তাহ ধরে বাস কম চলবে কলকাতার রাস্তায়, ভোটগণনা পর্যন্ত বড় ভোগান্তির আশঙ্কা! নব্বইয়ের ‘চন্দা রে…’ নস্টালজিয়া উস্কে ২৭ বছর ফিরছে কাজল-প্রভু দেবা জুটি! সাইক্লোন ‘রেমাল’-র চোখরাঙানি! কোন জেলায় কেমন বৃষ্টি হবে? রইল পূর্বাভাস বনকর্মী খুনে ৩ বাংলাদেশি চোরাশিকারি গ্রেফতার, মধু-হরিণের জন্য জলসীমা লঙ্ঘন IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.