বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Suicide Attempt: কালীঘাট মেট্রো স্টেশনে লাইনে ঝাঁপ ব্যক্তির, আত্মহত্যার চেষ্টায় ব্যাহত পরিষেবা

Suicide Attempt: কালীঘাট মেট্রো স্টেশনে লাইনে ঝাঁপ ব্যক্তির, আত্মহত্যার চেষ্টায় ব্যাহত পরিষেবা

কালীঘাট মেট্রো স্টেশনে লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক ব্যক্তি। (ছবি, সৌজন্য পিটিআই)

মেট্রোয় আত্মহত্যার ঘটনা বেড়েই চলেছে। কিন্তু আত্মহত্যার চেষ্টা ঠেকানো যাচ্ছে না। আজ কালীঘাট মেট্রো স্টেশনে যা ঘটেছে তাতে যাত্রী পরিষেবা নিয়ে প্রশ্ন উঠে যাচ্ছে। এই ঘটনার প্রায় ৪০ মিনিট পর মেট্রো চলাচল স্বাভাবিক হয় বলে জানিয়েছেন মেট্রোর জনসংযোগ আধিকারিক। তবে ব্যক্তির পরিচয় জানা যায়নি।

আবার পাতালপথে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক ব্যক্তি। শুক্রবার সকালে কালীঘাট মেট্রো স্টেশনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই ব্যক্তি। আজ সকাল সাড়ে ১০টা নাগাদ ঘটে এই ঘটনাটি। অফিস টাইমে এদিন এই ঘটনায় থমকে যায় মেট্রোর চাকা। বন্ধ হয়ে যায় কবি সুভাষগামী মেট্রো চলাচল পরিষেবা।

ঠিক কী ঘটেছে মেট্রো রেলে?‌ স্থানীয় সূত্রে খবর, কালীঘাট মেট্রো স্টেশনে লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক ব্যক্তি। অফিস টাইমে এই ঘটনায় ডাউনলাইনে মেট্রো চলাচল বন্ধ করে দেওয়া হয়। পুলিশ এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে। ফলে নাকাল হতে হয় নিত্যযাত্রীদের। তবে এই সমস্যা কাটাতে ময়দান থেকে মেট্রো চালানোর ব্যবস্থা করা হচ্ছে।

উল্লেখ্য, গত সোমবার গিরীশ পার্ক মেট্রো স্টেশনে এক মহিলা আত্মহত্যার চেষ্টা করেন। তাকে উদ্ধার করা হলেও বাঁচানো যায়নি। সেই ঘটনায় ব্যাহত হয় মেট্রো চলাচল। এবার তার রেশ কাটতে না কাটতেই কালীঘাট মেট্রো স্টেশনে লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এক ব্যক্তি। আর এই ঘটনার জেরে এখানে মেট্রো পরিষেবা ব্যাহত হয়েছে।

তারপর ঠিক কী ঘটল?‌ মেট্রোয় আত্মহত্যার ঘটনা বেড়েই চলেছে। কিন্তু আত্মহত্যার চেষ্টা ঠেকানো যাচ্ছে না। আজ কালীঘাট মেট্রো স্টেশনে যা ঘটেছে তাতে যাত্রী পরিষেবা নিয়ে প্রশ্ন উঠে যাচ্ছে। এই ঘটনার প্রায় ৪০ মিনিট পর মেট্রো চলাচল স্বাভাবিক হয় বলে জানিয়েছেন মেট্রোর জনসংযোগ আধিকারিক। তবে ব্যক্তির পরিচয় জানা যায়নি।

বন্ধ করুন