বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নাবালিকাকে বাড়িতে ডেকে যৌনাঙ্গ স্পর্শ, একবালপুরে গ্রেফতার প্রতিবেশী
নাবালিকাকে যৌন নির্যাতন করার অভিযোগ উঠল।

নাবালিকাকে বাড়িতে ডেকে যৌনাঙ্গ স্পর্শ, একবালপুরে গ্রেফতার প্রতিবেশী

  • টানা দু’সপ্তাহ এই যৌন নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ।

এবার জেলার প্রভাব পড়ল শহরে। খাস কলকাতায় আট বছরের এক নাবালিকাকে যৌন নির্যাতন করার অভিযোগ উঠল। টানা দু’সপ্তাহ এই যৌন নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ। এই অভিযোগ উঠেছে মাঝবয়সী এক প্রতিবেশীর বিরুদ্ধে। নানা প্রলোভন দেখিয়ে নিজের ঘরে ডেকে নিয়ে শরীরে হাত বোলাত বলে অভিযোগ। এমনকী গোপনাঙ্গেও হাত দিয়েছিল এই প্রতিবেশী বলে অভিযোগ। আর কথা বাড়ালেই চলত শারীরিক অত্যাচার। শুক্রবার রাতে শিশুটির মা থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করে পকসো আইনে মামলাও করেছে।

ঠিক কী ঘটেছে একবালপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, একবালপুর এলাকায় আট বছরের শিশুকন্যাকে দু’‌সপ্তাহ ধরে যৌন নির্যাতন করার অভিযোগ উঠেছে প্রতিবেশী ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনা প্রকাশ্যে আসতে পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। লেই অভিযোগের ভিত্তিতে ওই প্রতিবেশী ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

ঠিক কী অভিযোগ পরিবারের?‌ নির্যাতিতা শিশুর মা নেহা জাহান। তিনি পুলিশে অভিযোগ দায়ের করেন। সেখানে তিনি উল্লেখ করেছেন, গত ১৫ দিন ধরে এই যৌন নির্যাতন চলছিল। প্রথমে বিষয়টি তিনি বুঝতে পারেননি। পরে অস্বাভাবিক লাগলে মেয়েকে জিজ্ঞাসা করতে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। শিশুটি তাঁর মাকে জানায়, ওই ব্যক্তি রোজ তার যৌনাঙ্গ স্পর্শ করত। জামার ভিতরে হাত দিয়ে শরীরে হাত বোলাত। আর তাকে এই নিয়ে মুখ না খোলার জন্য ভয় দেখিয়েছিল।

পুলিশ সূত্রে খবর, শিশুকন্যাকে যৌন নির্যাতন করার অভিযোগ দায়ের হয়েছে। প্রতিবেশী প্রমোদ পাসোয়ান এই কাজ করেছে বলে অভিযোগ। তাকে গ্রেফতার করা হয়েছে। আর নাবালিকাকে এসএসকেএম হাসপাতালে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। একবালপুরের ভূকৈলাস রোডে দু’‌জনেরই বাড়ি।

বন্ধ করুন