বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতার বুকে ফের যৌন নির্যাতনের শিকার নাবালিকা, ধৃত রিকশা চালক
কলকাতার বুকে ফের যৌন নির্যাতনের শিকার নাবালিকা, ধৃত রিকশা চালক: ‌ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌
কলকাতার বুকে ফের যৌন নির্যাতনের শিকার নাবালিকা, ধৃত রিকশা চালক: ‌ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌

কলকাতার বুকে ফের যৌন নির্যাতনের শিকার নাবালিকা, ধৃত রিকশা চালক

  • পুলিশি জেরায় নিজের কৃতকর্মের বিষয় স্বীকার করে নিয়েছে ওই অভিযুক্ত

আবারও কলকাতার বুকে যৌন নির্যাতনের শিকার হল নাবালিকা। এক নাবালিকার উপর যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে পেশায় রিকশা চালক যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ শহরতলীর বাঁশদ্রোণী থানা এলাকায়। নির্যাতিতার মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করেছে বাঁশদ্রোণী থানার পুলিশ। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

এরপর নির্যাতিতা মায়ের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে বাঁশদ্রোণী থানার পুলিশ। কয়েক ঘন্টার মধ্যেই ওই এলাকা থেকে গ্রেফতার করা হয় অভিযুক্তকে। তারপর ধৃত ওই অভিযুক্তকে থানায় নিয়ে আসা হয়। পুলিশি জেরায় নিজের কৃতকর্মের বিষয় স্বীকার করে নিয়েছে ওই অভিযুক্ত। আজ তাকে আলিপুর আদালতে তোলা হবে।

এদিন নির্যাতিতার মা থানায় অভিযোগ দায়ের করে জানান, গত মঙ্গলবার এলাকারই এক রিকশাচালক তাঁর মেয়েকে যৌন হেনস্থা করেছে। অভিযুক্ত রিকশা চালককে যাতে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হয়, সেই দাবি তুলেছেন নির্যাতিতার মা।

এই ঘটনা নতুন নয়, কিছুদিন আগেই বিধাননগর কমিশনারেট এলাকায় বাবার বিকৃত লালসা শিকার হয় এক নাবালিকা। ওই নাবালিকার সঙ্গে তার বাবা দীর্ঘদিন ধরেই জোর জবরদস্তি শারীরিক সম্পর্কে লিপ্ত হত বলে অভিযোগ। কাউকে এই ঘটনা বললে, নাবালিকা মেয়েকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় অভিযুক্ত বাবা বলে অভিযোগ। ভয়ে নির্যাতিতা নাবালিকা প্রথমে কাউকে কিছু বলতে পারেনি। অবশেষে সহ্য করতে না-‌পেরে প্রতিবেশীদের সমস্ত ঘটনা খুলে বলে সে। তারপরই ঘটনাটি প্রকাশ্যে আসে। থানায় অভিযোগ দায়ের করা হলে অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করে পুলিশ।

বন্ধ করুন