বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতার বুকে ফের যৌন নির্যাতনের শিকার নাবালিকা, ধৃত রিকশা চালক

কলকাতার বুকে ফের যৌন নির্যাতনের শিকার নাবালিকা, ধৃত রিকশা চালক

কলকাতার বুকে ফের যৌন নির্যাতনের শিকার নাবালিকা, ধৃত রিকশা চালক: ‌ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌

পুলিশি জেরায় নিজের কৃতকর্মের বিষয় স্বীকার করে নিয়েছে ওই অভিযুক্ত

আবারও কলকাতার বুকে যৌন নির্যাতনের শিকার হল নাবালিকা। এক নাবালিকার উপর যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে পেশায় রিকশা চালক যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ শহরতলীর বাঁশদ্রোণী থানা এলাকায়। নির্যাতিতার মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করেছে বাঁশদ্রোণী থানার পুলিশ। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

এরপর নির্যাতিতা মায়ের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে বাঁশদ্রোণী থানার পুলিশ। কয়েক ঘন্টার মধ্যেই ওই এলাকা থেকে গ্রেফতার করা হয় অভিযুক্তকে। তারপর ধৃত ওই অভিযুক্তকে থানায় নিয়ে আসা হয়। পুলিশি জেরায় নিজের কৃতকর্মের বিষয় স্বীকার করে নিয়েছে ওই অভিযুক্ত। আজ তাকে আলিপুর আদালতে তোলা হবে।

এদিন নির্যাতিতার মা থানায় অভিযোগ দায়ের করে জানান, গত মঙ্গলবার এলাকারই এক রিকশাচালক তাঁর মেয়েকে যৌন হেনস্থা করেছে। অভিযুক্ত রিকশা চালককে যাতে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হয়, সেই দাবি তুলেছেন নির্যাতিতার মা।

এই ঘটনা নতুন নয়, কিছুদিন আগেই বিধাননগর কমিশনারেট এলাকায় বাবার বিকৃত লালসা শিকার হয় এক নাবালিকা। ওই নাবালিকার সঙ্গে তার বাবা দীর্ঘদিন ধরেই জোর জবরদস্তি শারীরিক সম্পর্কে লিপ্ত হত বলে অভিযোগ। কাউকে এই ঘটনা বললে, নাবালিকা মেয়েকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় অভিযুক্ত বাবা বলে অভিযোগ। ভয়ে নির্যাতিতা নাবালিকা প্রথমে কাউকে কিছু বলতে পারেনি। অবশেষে সহ্য করতে না-‌পেরে প্রতিবেশীদের সমস্ত ঘটনা খুলে বলে সে। তারপরই ঘটনাটি প্রকাশ্যে আসে। থানায় অভিযোগ দায়ের করা হলে অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

বুধের বৃষে গমনে ৩ রাশির বাড়বে সমস্যা, থাকতে হবে খুব সতর্ক, সম্পর্কের অবনতি হবে 'লক্ষ্মীর ভাণ্ডার কেড়ে নিয়েছেন দিদি' দরমার ঘরে থাকেন সন্দেশখালির রেখা পাত্র আজ বিবেকান্দ রকে ৪৫ ঘণ্টার ধ্যানে বসবেন মোদী, কন্যাকুমারী সৈকতে 'নো এন্ট্রি' ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ ‘শেখ শাহজাহানকে চিনিই না,’ সাফ কথা শাসকদলের, সন্দেশখালিতে মুখ বদলে ‘অন্য তৃণমূল’ বর্ষা আগমনের সুখবর দিল IMD, বৃষ্টি বাড়বে বাংলাতেও, কলকাতায় আবার চড়বে পারদ ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই পোস্ট নাতাশার, চটল ভক্তরা লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.