বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাসে বেপরোয়া গতিতে ধাক্কা মারল মোটারবাইক, নিউটাউনে যুবকের মর্মান্তিক মৃত্যু
মোটরবাইক দুর্ঘটনা।
মোটরবাইক দুর্ঘটনা।

বাসে বেপরোয়া গতিতে ধাক্কা মারল মোটারবাইক, নিউটাউনে যুবকের মর্মান্তিক মৃত্যু

  • এই ঘটনায় অনেকেই চমকে গিয়েছেন। কারণ মোটরবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাসে ধাক্কা মারে।

আবার পথ দুর্ঘটনার জেরে প্রাণ হারালেন এক যুবক। তবে তাঁর মোটরবাইকের গতি বেপরোয়া ছাকার জেরেই এই ঘটনা ঘটেছে বলে খবর। মোটরবাইক আরোহীর মৃত্যুর ঘটনাটি ঘটেছে নিউটাউনের নবাবপুর এলাকায়। এই ঘটনায় অনেকেই চমকে গিয়েছেন। কারণ মোটরবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাসে ধাক্কা মারে। তার জেরে এই মর্মান্তিক পরিণতি।

স্থানীয় সূত্রে খবর, ওই যুবক মোটরবাইকে করে নিউটাউন থেকে সেক্টর ফাইভের দিকে যাচ্ছিলেন। কিন্তু মোটরবাইকটির গতি ছিল বেপরোয়া। এক প্রান্ত থেকে আর এক প্রান্তে যাচ্ছিলেন কার্যত উড়িয়ে নিয়ে। সঙ্গে ছিল প্রবল আওয়াজ। ফাঁকা রাস্তায় তীব্র গতিতে ছুটছিল মোটরবাইকটি। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে বাসের পিছনে ধাক্কা মারেন ২৩ বছরের যুবকটি। তারপর সব শেষ।

মোটরবাইকটি ধাক্কা মারার সঙ্গে সঙ্গে বহুদূরে ছিটকে পড়ে। তবে তাঁর মাথায় হেলমেট ছিল। কিন্তু মোটরবাইকের একটি যন্ত্রাংশ ভেঙে ছিটকে তাঁর মাথায় লাগে। রাস্তায় থাকা মানুষজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থলে পৌঁছয় ইকো পার্ক থানার পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ–সহ গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, গত কয়েকমাস ধরে এই নিউটাউন–সেক্টর ফাইভ এলাকায় দুর্ঘটনা বেড়েই চলেছে। তবে অনেক ক্ষেত্রেই তা ঘটেছে বেপরোয়া গতির কারণেই। আবার একটি গাড়ি আর একটি গাড়িকে ধাক্কা মারলেও দুর্ঘটনাও ঘটেছে। অনেক সময় ডিভাইডারে ধাক্কা মারার জন্যই পথ দুর্ঘটনা ঘটেছে। মা উড়ালপুলে একাধিকবার পথ দুর্ঘটনা ঘটেছে।

বন্ধ করুন