বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মা ফ্লাইওভার থেকে ছিটকে পড়ল মোটরবাইক আরোহী, চিনা মাঞ্জার জেরে দুর্ঘটনা
মা ফ্লাইওভার (ছবি সৌজন্য সংগৃহীত)
মা ফ্লাইওভার (ছবি সৌজন্য সংগৃহীত)

মা ফ্লাইওভার থেকে ছিটকে পড়ল মোটরবাইক আরোহী, চিনা মাঞ্জার জেরে দুর্ঘটনা

  • যেখানে চিনা মাঞ্জার জেরে দুর্ঘটনার মুখে পড়লেন মোটরবাইক আরোহী এবং সহযাত্রী।

চিনা মাঞ্জার জেরে দুর্ঘটনা বেড়েই চলেছে কলকাতায়। বৃহস্পতিবার ফের চিনা মাঞ্জার জেরে দুর্ঘটনা ঘটল শহরে। বারবার সতর্কতা সত্ত্বেও ফের চিনা মাঞ্জার জেরেই ঘটল ভয়াবহ দুর্ঘটনা। সেটাও আবারও মা ফ্লাইওভারে। যেখানে চিনা মাঞ্জার জেরে দুর্ঘটনার মুখে পড়লেন মোটরবাইক আরোহী এবং সহযাত্রী। আজ, সকালে দুর্ঘটনাটি ঘটে এজেসি বোস রোডের দিকে যাওয়ার পথে। চিনা মাঞ্জায় জড়িয়ে মোটরবাইক থেকে ছিটকে পড়ে যান দু’জনেই। আহত হন একজন।

জানা গিয়েছে, এক দম্পতি মোটরবাইকে চেপে সায়েন্স সিটি থেকে এসএসকেএম হাসপাতালের দিকে যাচ্ছিলেন। তখন ফ্লাইওভারের কানেকটরের কাছে পড়েছিল একটি চিনা মাঞ্জা। আগে থেকে পড়ে থাকলেও চোখে দেখা যায়নি সেটি। তার জেরে চাকায় জড়িয়ে যায় সেই মাঞ্জা। এমনকী ছিটকে পড়ে যান দু’জনেই। মোটরবাইক আরোহীর আঘাত গুরুতর না হলেও সহযাত্রী বেশ আহত হয়েছেন। এই ঘটনার পরই ঘটনাস্থলে ছুটে যায় কর্তব্যরত পুলিশকর্মীরা ও তাঁদের উদ্ধার করেন।

উল্লেখ্য, চিনা মাঞ্জার জেরে দুর্ঘটনা প্রথম নয়। এই মা ফ্লাইওভারেই একাধিকবার এমন দুর্ঘটনা ঘটেছে। এমনকী মোটরবাইক আরোহীর গলায় মাঞ্জা জড়িয়ে মৃত্যুর ঘটনা পর্যন্ত ঘটেছিল। তারপর মোটরবাইক আরোহীর নাক কেটে যায় ওই মাঞ্জায়। এই সব ঘটনার পর পাঁচজন পুলিশ কর্মীকে নিয়ে একটি দলও তৈরি করে কলকাতা পুলিশ। সেই দল মোতায়েন করা হয় ফ্লাইওভারের বিভিন্ন জায়গায়। তারপরেও দুর্ঘটনা ঘটল।

বন্ধ করুন