বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দৌড়ে ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে পড়লেন যাত্রী, প্রাণ বাঁচালেন RPF জওয়ানেরা
সিসিটিভি ফুটেজ
সিসিটিভি ফুটেজ

দৌড়ে ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে পড়লেন যাত্রী, প্রাণ বাঁচালেন RPF জওয়ানেরা

  • শক্তিপুঞ্জ এক্সপ্রেস হাওড়া স্টেশনের ১২ নম্বর প্লাটফর্ম ছেড়ে চলতে শুরু করেছিল। সেই সময় এক যাত্রী মালপত্র নিয়ে দৌড়ে ট্রেনের শেষের দিকের একটি কামরায় উঠতে যান। কিন্তু আচমকাই পা পিছলে নিচে পড়ে যান তিনি।

রেল পুলিশের তৎপরতায় প্রাণ বাঁচাল যাত্রীর। মালপত্র নিয়ে চলন্ত ট্রেনে দৌড়ে উঠতে গিয়েছিলেন যাত্রী। দূর্ঘটনাবশত পা হড়কে ট্রেন থেকে নীচে পড়ে যান তিনি। আটকে পড়েন স্টেশন ও ট্রেনের ফাঁকে।

তৎক্ষণাৎ দৌড়ে গিয়ে তাঁকে উদ্ধার করেন স্টেশনে মোতায়েন কর্তব্যরত আরপিএফ জওয়ানরা। ধরাধরি করে তাকে ট্রেনের চাকার কাছ থেকে টেনে স্টেশনের উপরে তুলে আনেন। ঘটনাটি কয়েক সেকেন্ডের মধ্যে ঘটে যায়। সমস্তটাই স্টেশনের সিসিটিভি ক্যামেরায় বন্দি হয়েছে। শনিবার দুপুর ১টা ১০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটেছে হাওড়া স্টেশনের ১২ নম্বর প্লাটফর্মে।

আরপিএফ সূত্রে জানা গিয়েছে, ঘটনার সময় শক্তিপুঞ্জ এক্সপ্রেস হাওড়া স্টেশনের ১২ নম্বর প্লাটফর্ম ছেড়ে চলতে শুরু করেছিল। সেই সময় এক যাত্রী মালপত্র নিয়ে দৌড়ে ট্রেনের শেষের দিকের একটি কামরায় উঠতে যান। কিন্তু আচমকাই পা পিছলে নিচে পড়ে যান তিনি। ট্রেন ও স্টেশনের ফাঁকে আটকে পড়েন ওই যাত্রী। এই দৃশ্য দেখা মাত্রই কর্তব্যরত আরপিএফ কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। ওই যাত্রীকে টেনে তুলে তাঁর প্রাণ রক্ষা করেন। অবশ্যই ওই যাত্রীর কোনও চোট লাগেনি বলে জানা গিয়েছে।

 

বন্ধ করুন