বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শিশু অপহরণে অভিযুক্তকে জেরা করতে গিয়ে অসুস্থ, মারা গেলেন পুলিশ অফিসার
সাব ইনস্পেক্টর আফতাব মেহতাব।
সাব ইনস্পেক্টর আফতাব মেহতাব।

শিশু অপহরণে অভিযুক্তকে জেরা করতে গিয়ে অসুস্থ, মারা গেলেন পুলিশ অফিসার

  • গত মঙ্গলবার তিনি অভিযুক্তকে গ্রেফতারও করেন। তারপর শুরু হয় শিশু অপহরণ নিয়ে জিজ্ঞাসাবাদ।

অভিযুক্ত আসামীকে জেরা করতে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন খোদ উল্টোডাঙা পুলিশের সাব–ইনস্পেক্টর। এমনকী মহা অষ্টমীর সকালে মারাও গেলেন তিনি। শিশু অপহরণ মামলায় অভিযুক্তকে জেরা করছিলেন তিনি। তখনই অসুস্থ হয়ে পড়েন এই পুলিশ অফিসার। এই ঘটনায় জোর চর্চা শুরু হয়েছে। হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে পড়ায় এই ঘটনা ঘটেছে বলে খবর।

পুলিশ সূত্রে খবর, উল্টোডাঙা থানা এলাকায় অভিযোগ দায়ের হয়, তিন বছর বয়সের একটি শিশু নিখোঁজ। আর তার পরিবারের পক্ষ থেকে অপহরণের মামলা দায়ের হয়। তদন্তে নামেন সাব ইনস্পেক্টর আফতাব মেহতাব। গত মঙ্গলবার তিনি অভিযুক্তকে গ্রেফতারও করেন। তারপর শুরু হয় শিশু অপহরণ নিয়ে জিজ্ঞাসাবাদ।

এই জিজ্ঞাসাবাদ করার সময় তিনি অস্বাভাবিকরকম ঘামছিলেন। সেটা অনেকেই লক্ষ্য করেছিলেন। তবে তাঁরা ভেবেছিলেন পরিশ্রমের জন্য ঘামছেন। সেটা থেকে যে এই ঘটনা ঘটবে তা কেউ কল্পনা করতে পারেননি। তারপরই অসুস্থবোধ করেন পুলিশ অফিসার আফতাব। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গভীর রাতে একাধিকবার ওই পুলিশ আধিকারিক হৃদরোগে আক্রান্ত হন। আর অষ্টমীর সকালে মৃত্যু হয় তাঁর।

তাঁর সহকর্মীদের দাবি, এই সাব ইনস্পেক্টর অত্যন্ত আবেগপ্রবণ ছিলেন। তাঁর একটি শিশুকন্যাও রয়েছে। তাই আর একটি শিশুর নিখোঁজ নিয়ে আফতাব আহমেদ উদগ্রীব ছিলেন। দ্রুত তদন্তে নেমে অভিযুক্তকে পাকড়াও করেছিলেন। কিন্তু মুখ থেকে কথা বের করতে পারলেন না। তাঁর মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নামিয়ে এনেছে পরিবারে এবং পুলিশ মহলে।

বন্ধ করুন