বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্যে করোনা ছড়াচ্ছে একটি রাজনৈতিক দল, অমিত শাহের সফরের মধ্যে বললেন মমতা
বুধবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 
বুধবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

রাজ্যে করোনা ছড়াচ্ছে একটি রাজনৈতিক দল, অমিত শাহের সফরের মধ্যে বললেন মমতা

  • মুখ্যমন্ত্রীর পরামর্শ, ‘রাজনীতি করার সময় আপনিও পাবেন আমিও পাব। কিছুই করা হয়নি তাও DM-SP-দের জিজ্ঞাসা করছে কত গ্রেফতার করবে? কত কেস দেবে? কিছুই তো করা হয়নি।

অমিত শাহের পশ্চিমবঙ্গ সফরের প্রথম দিনেই নাম না করে নবান্নে প্রশাসনিক সভা থেকে বিজেপিকে বিঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, ‘রাজ্যে করোনা ছড়াচ্ছে একটি রাজনৈতিক দল’। বৃহস্পতিবার নবান্নে একথা বলেন মুখ্যমন্ত্রী। সঙ্গে তিনি বলেন, ‘প্রতিদিন মহামারি আইন ভাঙলেও কোনও পদক্ষেপ নেওয়া হয়নি।’ 

এদিন মমতা বলেন, ‘কেউ কেউ আমি দেখতে পাচ্ছি মহামারি আইন মানছেন না। স্থানীয় মানুষ ও পুজোকমিটিগুলো মানলেও কিছু রাজনৈতিক দল বেপরোয়া হয়ে প্রতিদিন করোনা ছড়ানোর জন্য আইন মানছেন না। যারা অন্যকে জ্ঞান দেন তাঁদের কাছে অনুরোধ করব, দয়া করে করোনা ছড়াবেন না’। 

মুখ্যমন্ত্রীর পরামর্শ, ‘রাজনীতি করার সময় আপনিও পাবেন আমিও পাব। কিছুই করা হয়নি তাও DM-SP-দের জিজ্ঞাসা করছে কত গ্রেফতার করবে? কত কেস দেবে? কিছুই তো করা হয়নি। মহামারি আইন এত ভঙ্গ করেছে একটি রাজনৈতিক দল। প্রতিদিন মনের আনন্দে মহামারি ছড়িয়ে বেড়াচ্ছে। এটা শোভনীয় নয়’।

২ দিনের পশ্চিমবঙ্গ সফরে বুধবার রাতে কলকাতায় এসেছেন অমিত শাহ। বৃহস্পতিবার বাঁকুড়ায় একাধিক কর্মসূচিতে যোগদান করেন তিনি। আদিবাসী পরিবারের বাড়িতে সারেন মধ্যাহ্নভোজ। বৈঠক করেন দলীয় নেতৃত্বের সঙ্গে। শুক্রবার কলকাতায় একগুচ্ছ কর্মসূচি রয়েছে তাঁর। সকালে তিনি যাবেন দক্ষিণেশ্বর মন্দিরে। সেখান থেকে তাঁর পণ্ডিত অজয় চক্রবর্তীর সঙ্গে দেখা করতে যাওয়ার কথা। এর পর বিধাননগরের EZCC-তে দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন তিনি।

 

বন্ধ করুন