বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌দোকানঘরের ভিতরে ওটা কী?‌’‌, উঁকি মারতেই সামনে এলো ভয়ঙ্কর দেহের দৃশ্য
মৃত দেহের প্রতীকী ছবি
মৃত দেহের প্রতীকী ছবি

‘‌দোকানঘরের ভিতরে ওটা কী?‌’‌, উঁকি মারতেই সামনে এলো ভয়ঙ্কর দেহের দৃশ্য

  • ওই দোকান ঘরটি বন্ধ থাকতেই দেখা যেত। কবে শেষ খোলা ছিল কেউ মনে করতে পারছেন না।

ফের শহরের বুকে রহস্যজনক মৃত্যু। আর তা নিয়েই জোর আলোড়ন পড়ে গিয়েছে। কারণ বন্ধ দোকান ঘর থেকে ওই ব্যক্তির দেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে। ঘটনাটি ঘটেছে বেহালা রায়বাহাদুর রোডের চণ্ডীতলা এলাকায়। মৃতের নাম প্রকাশ সর্দার (৫৪)। তিনি পেশায় রিক্সাচালক ছিলেন বলে খবর।

স্থানীয় সূত্রে খবর, ওই দোকান ঘরটি বন্ধ থাকতেই দেখা যেত। কবে শেষ খোলা ছিল কেউ মনে করতে পারছেন না। কিন্তু ভাইফোঁটার দিন রাতে দেখা যায় দোকানঘরের শাটার অর্ধেক খোলা। পথচলতি এক ব্যক্তি জানান, সেটা দেখে উঁকি দিই। তখনই ভয়ঙ্কর দৃশ্য দেখতে পাই। আর একজনকে বলি, ওটা কী?‌ তিনিও দোকানঘরের মধ্যে উঁকি দিয়ে দেখেন মৃত অবস্থায় পড়ে রয়েছেন এক ব্যক্তি।

তখনই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ সূত্রে খবর, প্রকাশ সর্দার ওই ব্যক্তির নাম। তিনি অবিবাহিত ছিলেন। ওই দোকানঘরে তাঁর দেহ কী করে এলো, সেটা খতিয়ে দেখা হচ্ছে। আগে কখনও তাঁকে ওই দোকানঘরে ঢুকতে দেখেননি কেউ। এলাকার রিক্সাচালক প্রকাশকে অনেকেই চিনতেন। এর পিছনে অন্য কোনও ঘটনা আছে কিনা তদন্ত করে দেখা দিচ্ছে।

উল্লেখ্য, শনিবার মানসিক ভারসাম্যহীন এক মহিলার খুনের অভিযোগ ওঠে এই এলাকায়। তার জেরে উত্তপ্ত হয়ে ওঠে সখেরবাজার এলাকা। অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখানো হয়। থানায় জমা দেওয়া হয় স্মারকলিপিও। তার পরেই রাতে এই রহস্যজনক মৃত্যু সামনে আসে। এই পর পর ঘটনায় কোনও যোগসূত্র আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন