বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পুলিশের পেট্রলিং ভ্যানে সজোরে ধাক্কা গাড়ির, বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে পথদুর্ঘটনা
দুর্ঘটনাগ্রস্ত পেট্রলিং ভ্যান।

পুলিশের পেট্রলিং ভ্যানে সজোরে ধাক্কা গাড়ির, বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে পথদুর্ঘটনা

  • তার জেরে ওই গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সোজা ধাক্কা মারে ব্যারাকপুর কমিশনারেটের পুলিশের গাড়িতে।

আবারও সকালে পথদুর্ঘটনা ঘটল শহরে। এবার বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে এই পথ দুর্ঘটনাটি ঘটে। মঙ্গলবার সকালে মাঠকল এলাকায় একটি ডাম্পার একটি প্রাইভেট গাড়িতে সজোরে ধাক্কা মারে। তার জেরে ওই গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সোজা ধাক্কা মারে ব্যারাকপুর কমিশনারেটের পুলিশের গাড়িতে। এই ঘটনায় মারাত্মক জখম হয়েছেন প্রাইভেট গাড়িটির চালক। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসীর সূত্রে খবর, ব্যারাকপুর কমিশনারেটের পুলিশের গাড়ি সেখানে দাঁড়িয়ে ছিল। তখন তীব্র গতিতে আসা ডাম্পার ধাক্কা মারে প্রাইভেট গাড়িকে। সেই ধাক্কা এতটাই জোরে ছিল যে গাড়িটি রাস্তা থেকে নীচে নেমে যায়। আর দাঁড়িয়ে থাকা পুলিশের গাড়িকে গিয়ে ধাক্কা মারে। ওই গাড়িতে ঝাড়খণ্ডের নম্বরপ্লেট লাগানো ছিল।

পুলিশ সূত্রে খবর, মাঠকল এলাকায় ঘটনাটি ঘটেছে। একটি ডাম্পার প্রাইভেট গাড়িকে সজোরে ধাক্কা মারে। তাতেই বেসামাল হযে পুলিশের একটি পেট্রলিং ভ্যান ধাক্কা মারে প্রাইভেট গাড়িটি। প্রাইভেট গাড়িটি বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে থেকে পাশের নীচু ফাঁকা জায়গায় পড়ে যায়। এক পুলিশকর্মী ছিলেন ভ্যানে। তিনি সামান্য চোট পান। বড় বিপদ ঘটেনি।

কিন্তু মারাত্মক জখম হন ওই প্রাইভেট গাড়ির চালক। তাঁকে আর জি কর হাসপাতালে ভর্তি করা হয়। বেপরোয়া গতির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। তার জেরে বেশ কিছুক্ষণ ধরে অবরুদ্ধ হয়ে পড়ে বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে। যদিও দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করা হয়েছে। ডাম্পার ও গাড়িকে আটক করে দমদম থানার পুলিশ।

বন্ধ করুন