বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মা উড়ালপুলে দুরন্ত গতির গাড়ি ডিভাইডারে ধাক্কা লেগে উল্টে গেল, চালক জখম
মা উড়ালপুলে দুরন্ত গতির গাড়ি ডিভাইডারে ধাক্কা লেগে উল্টে গেল, চালক জখম: ছবি (‌সৌজন্য ফেসবুক)‌
মা উড়ালপুলে দুরন্ত গতির গাড়ি ডিভাইডারে ধাক্কা লেগে উল্টে গেল, চালক জখম: ছবি (‌সৌজন্য ফেসবুক)‌

মা উড়ালপুলে দুরন্ত গতির গাড়ি ডিভাইডারে ধাক্কা লেগে উল্টে গেল, চালক জখম

  • প্রচণ্ড গতিতে গাড়িটি মা উড়ালপুলের ৪ নম্বর ব্রীজে উঠেই বামদিকের দেওয়ালে সজোরে ধাক্কা মেরে উল্টে যায়। ঘটনায় গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

আবারও ভয়াবহ দুর্ঘটনা মা উড়ালপুলে। রাতের অন্ধকারে দ্রুত গতিতে আসা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা লেগে উল্টে গেল। রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ ঘটনাটি ঘটেছে উড়ালপুলের উপরে। গুরুতর জখম অবস্থায় চালককে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার সময় একটি সাদা রঙের সুইফট ডিজায়ার চিংড়িঘাটার দিক থেকে আসছিল। গন্তব্য ছিল পার্ক সার্কাসের দিকে। ঘটনার সময় গাড়িতে চালক ছাড়া অন্য কেউ ছিলেন না। প্রচণ্ড গতিতে গাড়িটি মা উড়ালপুলের ৪ নম্বর ব্রীজে উঠেই বামদিকের দেওয়ালে সজোরে ধাক্কা মেরে উল্টে যায়। ঘটনায় গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তীব্র গতিতে উড়ালপুলে উঠে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়িটি। সোজোরে গিয়ে ধাক্কা মারে ব্রীজের পাচিলে। দ্রুত গতিতে থাকার কারণে, সঙ্গে সঙ্গে পাল্টি খেয়ে রাস্তায় ছিটকে পড়ে গাড়িটি। ঘটনায় গড়ির চালক গুরুতর জখম হন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনার খবর পেয়ে কড়েয়া থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

ঘটনা ঘিরে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। কতটা দ্রুত গতিতে গাড়ি ছোটাচ্ছিলেন চালক যে, ধাক্কা লাগার সঙ্গে সঙ্গে গাড়ি উল্টে গিয়েছে?‌ পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার সিসিটিভি ফুটেজ ও স্পিড়ো মিটার খতিয়ে দেখা হবে। তাছাড়া চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন কি না তাও খতিয়ে দেখছে পুলিশ। এর পরে ক্রেনের সাহায্যে গাড়িটি থানায় নিয়ে যাওয়া হয়। ঘটনার জেরে বেশ কিছুক্ষণের জন্য মা উড়ালপুলে যান চলাচল ব্যাহত হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

 

বন্ধ করুন