বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতায় পণের দাবিতে আত্মঘাতী গৃহবধূ, হাতের তালুতে সুইসাইড নোট

খাস কলকাতায় পণের দাবিতে আত্মঘাতী গৃহবধূ, হাতের তালুতে সুইসাইড নোট

আত্মঘাতী তরুণী গৃহবধূর নাম পূজা চন্দ।

স্থানীয় সূত্রে খবর, পণের দাবিতে এই গৃহবধূর উপর অত্যাচার চলত। পাড়ার কয়েকজনকে এই কথা তিনি বলেছিলেন।

গৃহবধূর বয়স মাত্র ২০। বাবা–মা কলকাতার ছেলে দেখে বিয়ে দিয়েছিল। মেয়ে সুখে থাকবে—এটাই তাঁরা ভেবেছিলেন। কিন্তু সেই মেয়েরই হল নির্মম পরিণতি। পণের দাবিতে রোজকার অত্যাচার সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিলেন এই তরুণী গৃহবধূ বলে অভিযোগ। আর দেহ উদ্ধার করার সময় দেখা গেল, বাঁ–হাতের তালুতে লেখা সুইসাইড নোট।

খাস কলকাতার টালিগঞ্জ এলাকায় এই ঘটনা ঘটেছে। হাতের তালুতে থাকা সুইসাইড নোটে লেখা রয়েছে, শাশুড়ির নাম। আত্মঘাতী তরুণী গৃহবধূর নাম পূজা চন্দ। এই ঘটনা প্রকাশ্যে আসতেই মৃত গৃহবধূর স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের দফায় দফায় জেরা চলছে। স্থানীয় সূত্রে খবর, পণের দাবিতে এই গৃহবধূর উপর অত্যাচার চলত। পাড়ার কয়েকজনকে এই কথা তিনি বলেছিলেন।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যায় শ্বশুরবাড়িতে নিজের ঘর থেকেই উদ্ধার হয় পূজার ঝুলন্ত দেহ। তিনি বেডরুমে আত্মহত্যা করেছেন। তখন পরিবারের লোকেরা দেহ উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। শ্বশুরবাড়ির বিরুদ্ধেই অভিযোগের আঙুল তুলেছেন পূজার পরিবার।

পূজার বাবার অভিযোগ, পণের দাবিতে মেয়ে পূজাকে কষ্ট দেওয়া হতো। সে কথা সে একাধিকবার বলেছিল। তবে মিটে যাবে বলে মনে করা হয়েছিল। মানিয়ে নিয়ে চলতে বলা হয়েছিল। কিন্তু অত্যাচার এমন পর্যায়ে পৌঁছবে তা ভাবতে পারা যায়নি। তবে সুইসাইট নোটে শাশুড়ির অত্যাচারের কথা লেখা রয়েছে বিস্তারিতভাবে। পূজার বাবার অভিযোগের ভিত্তিতে স্বামী সঞ্জয় চন্দ ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে? ইংরেজিটা ঠিক হচ্ছে তো? ভয়ে-ভয়ে থাকেন ভালো অফিসাররাও, ট্রেনিং দিচ্ছি, বললেন মমতা 'আমি বুঝিনি আমি মূর্খ', শ্রীময়ীকে বিয়ের আগেই এমন আত্মোপলব্ধি কেন কাঞ্চনের? 'আজও ওর সঙ্গে...' মৃত্যুর পর বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত? দিদিকে বলেন কোন কথা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.