বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতায় অটোতে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ, পুলিশের হাতে যুবক গ্রেফতার
তরুণীর শ্লীলতাহানি (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
তরুণীর শ্লীলতাহানি (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

খাস কলকাতায় অটোতে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ, পুলিশের হাতে যুবক গ্রেফতার

  • এমনকী অটো থেকে নামার পরেও ওই যুবক তাঁর শ্লীলতাহানি করে বলে অভিযোগ।

আবার কলকাতার বুকে শ্লীলতাহানির অভিযোগ উঠল। রাতে অটোতে করে বাড়ি ফেরার সময় ওখানেই তরুণীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। চলন্ত অটোতেই প্রথমে ওই তরুণীকে অশ্লীল অঙ্গভঙ্গি করে এক যুবক। তার প্রতিবাদ করলে তরুণীর হাত টানাটানি করে। এমনকী অটো থেকে নামার পরেও ওই যুবক তাঁর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। এই ঘটনায় বেহালার পর্ণশ্রী থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার করা হয় যুবককে।

পুলিশ সূত্রে খবর, ওই তরুণী বেহালার বাসিন্দা। তিনি রবিবার রাতে রাসবিহারী থেকে বেহালার উদ্দেশ্যে অটোতে উঠেছিলেন। অভিযোগ, অটোতে ওঠার বেশ কিছুক্ষণ পর নানা অছিলায় যুবক তরুণীর গায়ে হাত দিচ্ছিলেন। পরে একটু ফাঁকা হতেই তাঁকে অশ্লীল অঙ্গভঙ্গি করে। তখন তরুণী বিষয়টি নিয়ে প্রতিবাদ করে। পরিস্থিতি বেগতিক দেখে অটো থেকে নেমে পড়েন তিনি। তখন রাস্তায় তাঁর শ্লীলতাহানি করে যুবক। সেই অভিযোগ লিখিত আকারে থানায় জমা দেন তরুণী।

তরুণীর ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ বেহালা ট্রাম ডিপোয় পৌঁছয়। সেখানে গিয়ে তদন্ত শুরু করতেই বেরিয়ে আসে ওই যুবকের ইতিবৃত্ত। তখন তাকে গ্রেফতার করা হয়। পুলিশের কাছে সে স্বীকার করেছে ওই তরুণীর শ্লীলতাহানির কথা। তরুণীকে অনুসরণ করে শ্লীলতাহানির কথা স্বীকার করেছে অভিযুক্ত যুবক। তাকে আদালতে তোলা হবে।

এই যুবককে বেহালার পর্ণশ্রী থানা গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের নাম সুধীর মাঝি। সে বেহালারই বাসিন্দা। তার বিরুদ্ধে এলাকাতেও এমন নানা অভিযোগ রয়েছে। তাকে সোমবার আদালতে তোলা হবে। এই ঘটনায় তরুণী নিরাপত্তা নিয়ে দুশ্চিন্তায় ভুগছেন। এই অটো পরিষেবা আবার পুরোপুরি চালু হওয়ায় শ্লীলতাহানির অভিযোগ আসতে শুরু করেছে।

বন্ধ করুন