বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মাঠে পড়ে অর্ধনগ্ন মহিলার মৃতদেহ, গায়ে সিগারেটের ছ্যাঁকা, ধর্ষণ করে খুন রাজারহাটে?
মহিলার বিবস্ত্র রক্তাক্ত মৃতদেহ উদ্ধার।

মাঠে পড়ে অর্ধনগ্ন মহিলার মৃতদেহ, গায়ে সিগারেটের ছ্যাঁকা, ধর্ষণ করে খুন রাজারহাটে?

  • এই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে কিনা বা অন্য কোনও শত্রুতা ছিল কিনা সমস্ত কিছু তদন্ত করে দেখছে রাজারহাট থানার পুলিশ। মাঠে গিয়ে দেখা যায় যে, খাবার মাঠে পড়ে রয়েছে এবং তার পাশে রক্ত পড়ে রয়েছে। তখন কিছু একটা ঘটেছে বলে সন্দেহ হয়। 

এবার মহিলার বিবস্ত্র রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হল রাজারহাট থানার গড়াগড়ি এলাকায়। মৃত মহিলার শরীরে আঘাতের চিহ্ন আছে বলে খবর। মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে। ওই মহিলা মাঠে কাজ করতে গিয়েছিলেন। অনেকক্ষণ না ফেরায় খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের সদস্যরা। তখনই মাঠে উদ্ধার হয় মৃতদেহ। ওই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে কি না সেটা খতিয়ে দেখা হচ্ছে।

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, বুধবার মহিলা মাঠে কাজ করতে যান। কিন্তু তিনি ফিরছিলেন না দেখে ছেলে মাঠে খোঁজ করতে যান। তখনই ছেলে দেখেন, একটি ঝোপের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে মায়ের দেহ। মৃত মহিলার নাম আলিয়া বিবি (৫০)। এই ঘটনার পর রাজারহাট থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। মহিলাকে কি ধর্ষণ করে খুন করা হয়েছে? তদন্ত শুরু করেছে পুলিশ।

ঠিক কী ঘটেছে রাজারহাটে?‌ স্থানীয় সূত্রে খবর, ওই মহিলাকে এলাকায় পরিচিত। রোজই মাঠে কাজ করতে যান। এই বিষয়টি কেউ নজরে রেখে ফাঁকা মাঠে ধর্ষণ করে খুন করেছে। কারণ মৃতের পা বাঁধা অবস্থায় ছিল। তাঁর শরীরের একাধিক জায়গায় সিগারেটের ছ্যাঁকা এবং মাথায় ক্ষত চিহ্ন রয়েছে। এই ঘটনা থেকেই বোঝা যাচ্ছে, মহিলাকে অত্যাচার করে ধর্ষণ করা হয়েছে।

উল্লেখ্য, এই মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে কিনা বা অন্য কোনও শত্রুতা ছিল কিনা সমস্ত কিছু তদন্ত করে দেখছে রাজারহাট থানার পুলিশ। মাঠে গিয়ে দেখা যায় যে, খাবার মাঠে পড়ে রয়েছে এবং তার পাশে রক্ত পড়ে রয়েছে। তখন কিছু একটা ঘটেছে বলে সন্দেহ হয়। এরপর খোঁজাখুঁজি করলে দেখা যায় মাঠের মাঝে একটি ঝোপের মধ্যে রক্তাক্ত এবং পা বাঁধা অবস্থায় মহিলার দেহ পড়ে রয়েছে।

বন্ধ করুন