বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘বন্ধু যখন সঙ্গে থাকবে না...দেখে নেব’‌, সংবাদমাধ্যমের কর্মীকে নিগ্রহ ক্যাবচালকের
অ্যাপ চালকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
অ্যাপ চালকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

‘বন্ধু যখন সঙ্গে থাকবে না...দেখে নেব’‌, সংবাদমাধ্যমের কর্মীকে নিগ্রহ ক্যাবচালকের

  • যখন মহিলা সংবাদমাধ্যম কর্মী প্রতিবাদ করেন তখন তাঁকে হুমকিও দেওয়া হয়।

এবার অ্যাপ ক্যাব চালকের হাতে নিগ্রহের শিকার হলেন খোদ সংবাদমাধ্যমের কর্মী। সেটাও ঘটেছে কলকাতার বুকে। রাতের শহরে এই ঘটনা শোরগোল ফেলে দিয়েছে। বেহালা জেমস লং সরণি এবং সত্যেন্দ্র রায় রোড ক্রসিং দিয়ে রাত সাড়ে ১১টা নাগাদ সংবাদমাধ্যমের মহিলা কর্মী ও তাঁর বন্ধু সৌরভ গঙ্গোপাধ্যায় বাড়ি ফিরছিলেন। দু’‌জনেই সল্টলেক সেক্টর ফাইভে থেকে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, তাঁরা নিজেদের স্কুটি করে ফিরছিলেন। তখন বারবার তাঁদের স্কুটির সামনে দাঁড়িয়ে পড়ছিল এই অ্যাপ ক্যাব। চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। আর ওই গাড়িতে চারজন লোক ছিল। চালকের হাতে মোবাইল ফোন ছিল। বারবার স্কুটির সামনে রাস্তা আটকে দাঁড়িয়ে পড়ছিল।

তখন স্কুটি থেকে নেমে ওই মহিলা সংবাদমাধ্যমের কর্মী ক্যাব চালককে বলেন, ‘আপনি ঠিক করে গাড়ি চালান। আর হাত থেকে মোবাইলটা রেখে গাড়ি চালান। কারণ আপনি গাড়ি চালাতে চালাতে কথা বললে যখন–তখন বড় দুর্ঘটনা ঘটতে পারে।’ এই কথা শুনে তখনই ওই মদ্যপ গাড়ি চালক নেমে এসে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে। তাঁদের স্কুটিকে লাথি মেরে ফেলে দেয়। এমনকী ওই মহিলাকে হাত ধরে টানাটানি করতে থাকে।

যখন মহিলা সংবাদমাধ্যম কর্মী প্রতিবাদ করেন তখন তাঁকে হুমকিও দেওয়া হয়। হুমকি দিয়ে চালক বলেন, ‘বন্ধু যখন সঙ্গে থাকবে না, তখন দেখে নেব। কাউকে মুখ দেখাতে পারবি না।’ মহিলার বন্ধু সৌরভ গঙ্গোপাধ্যায় প্রতিবাদ করলে তাঁর মুখে ঘুঁষি মারে ওই মদ্যপ চালক বলে অভিযোগ। আর মহিলাকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয় বলেও অভিযোগ।

এই ঘটনার পর ওই মহিলা পুলিশের কন্ট্রোল রুম ১০০ ডায়াল করেন এবং পুরো ঘটনা জানান। তখন বেহালা থানার পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশকে অভিযোগ জানানো হয়। বেহালা থানায় শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ দায়ের করা হয়। ক্যাব চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে তৎপরতার সঙ্গে পুলিশ ওই গাড়ি চালক বুবাই সামন্তকে গ্রেফতার করেছে।

বন্ধ করুন