বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পানশালার জানালা থেকে পড়ে যুবকের মৃত্যু, দমদম পার্কের ঘটনায় তদন্তে পুলিশ

পানশালার জানালা থেকে পড়ে যুবকের মৃত্যু, দমদম পার্কের ঘটনায় তদন্তে পুলিশ

মৃত দেহের প্রতীকী ছবি

কতটা নেশা করেছিলেন ওই যুবক?‌ জানালা গলে পড়ে গেলেন কী করে?‌ এইসব প্রশ্ন উঠতে শুরু করেছে।

পানশালার জানালা থেকে নীচে পড়ে গেলেন এক যুবক। আর সেখানেই তাঁর মৃত্যু হয়েছে। এই ঘটনা চাউর হতেই শোরগোল পড়ে গিয়েছে। কারণ জানালা থেকে গলে নীচে পড়ে মৃত্যু, অনেকেই মেনে নিতে পারছেন না। নেপথ্যে অন্য কোনও ঘটনা আছে কিনা তা নিয়ে দেখা দিয়েছে সন্দেহ। কতটা নেশা করেছিলেন ওই যুবক?‌ জানালা গলে পড়ে গেলেন কী করে?‌ এইসব প্রশ্ন উঠতে শুরু করেছে। এই ঘটনাটি ঘটেছে দমদমের এক পানশালায়।

পানশালা সূত্রে খবর, ওই যুবক প্রচুর মদ্যপান করেছিলেন। তারপর তিনি বাথরুমে যান। সেখানের জানালা গলেই নীচে পড়ে যান যুবক রীতেশ জয়সওয়াল। আর তারপরই তাঁর মৃত্যু হয়। এই ঘটনার পর খবর দেওয়া হয় পুলিশকে। তাঁরা বিষয়টি খতিয়ে দেখছেন। যদিও তাঁর সঙ্গে বেশ কয়েকজন বন্ধু ছিল। আর সেখানেই ঘনাচ্চে রহস্য।

পুলিশ সূত্রে খবর, রীতেশ জয়সওয়ালের বাড়ি ৩৩ নম্বর পূর্ব সিঁথি রোডে। শুক্রবার তাঁর বিবাহবার্ষিকী ছিল। তাই পানশালায় এসেছিলেন চার বন্ধুকে নিয়ে। দমদম পার্কের ওই পানশালায় তাঁরা মদ্যপান করেছিলেন। মদ্যপান চলে রাত ১১টা পর্যন্ত। এরপর বাথরুমে গিয়ে রীতেশ দীর্ঘক্ষণ না ফেরায় বন্ধুরা খোঁজখবর শুরু করে। পানশালা থেকে নীচে নেমেও গিয়েও খোঁজ করা হয়। কিন্তু রীতেশের কোনও খোঁজ মেলেনি।

তখন পাশনালার কর্মীদের বিষয়টি জানানো হয়। তাঁরাই পানশালার নীচে থেকে রীতেশের দেহ উদ্ধার করে। সঙ্গে সঙ্গেই রীতেশকে নিয়ে যাওয়া হয় আরজি কর হাসপাতালে। কিন্তু তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বিষয়টি থানা পর্যন্ত গড়ায়। পরিবারের সদস্যরা মনে করছেন, এই ঘটনার নেপথ্যে কোনও রহস্য লুকিয়ে আছে। তাই পুলিশ পানশালার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। সঙ্গে চলছে জিজ্ঞাসাবাদও।

বন্ধ করুন