বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Salt Lake: মদের আসরে যুবককে পিটিয়ে খুন, চার বন্ধুর বিরুদ্ধে অভিযোগ, খুঁজছে পুলিশ‌

Salt Lake: মদের আসরে যুবককে পিটিয়ে খুন, চার বন্ধুর বিরুদ্ধে অভিযোগ, খুঁজছে পুলিশ‌

যুবককে পিটিয়ে খুন (প্রতীকী ছবি)

কেষ্টপুরের বাসিন্দা এই যুবক সোমবার নয়াপট্টি বাজারে বসে বন্ধুদের সঙ্গে মদ্যপান করছিলেন। অভিযোগ, মদের আসরে বচসা শুরু হয়। তার জেরে তাঁর ওপর চড়াও হয় বন্ধুরা। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে যুবককে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

বাদল দুপুরে বসেছিল মদের আসর। সেখানে বচসা বাধে নিজেদের মধ্যে। তখনই যুবককে পিটিয়ে খুন করে তারই চার বন্ধু বলে অভিযোগ। এই চারজন বন্ধুর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায়। ঘটনাটি ঘটেছে সল্টলেকের নয়াপট্টি বাজার এলাকায়। অভিযুক্তদের খোঁজ শুরু করেছে পুলিশ। শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।

ঠিক কী ঘটেছে সল্টলেকে?‌ স্থানীয় সূত্রে খবর, কেষ্টপুরের বাসিন্দা এই যুবক সোমবার নয়াপট্টি বাজারে বসে বন্ধুদের সঙ্গে মদ্যপান করছিলেন। অভিযোগ, মদের আসরে বচসা শুরু হয়। তার জেরে তাঁর ওপর চড়াও হয় বন্ধুরা। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে যুবককে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। চার বন্ধুর বিরুদ্ধে সল্টলেক ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায় খুনের অভিযোগ দায়ের হয়েছে। তবে অভিযুক্তরা পলাতক।

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, নিহতের নাম রাজু মাল (৩৩)। কেস্টপুর খৃস্টান পাড়ায় রাজু মালের বাড়ি। আড্ডা মারতে নয়াপট্টিতে আসতেন রাজু। সেখানেই আড্ডার সঙ্গে মদ্যপানও চলত। সোমবার দুপুরেও নয়াপট্টি বাজারে বন্ধুদের সঙ্গে মদের আসরে বসেছিলেন রাজু। সেখানেই কোনও গোলমালের জেরে রাজুকে খুন হতে হয়। তবে দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। চার বন্ধুকে খোঁজা হচ্ছে।

কী বলছেন এলাকার কাউন্সিলর?‌ এই ঘটনার পর ঘটনাস্থলে যান ৩৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জয়দেব নস্কর এবং ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুশোভন মণ্ডল। জয়দেব নস্কর বলেন, ‘‌ঘটনাটা দুপুরে ঘটেছে। কিন্তু আমি খবর পাই সন্ধ্যা ৭টার সময়। নয়াপট্টি সুইস গেটের সামনে একজনকে পিটিয়ে মারা হয়েছে। এলাকার কয়েকজন ওই ছেলেটিকে উদ্ধার করে বিধাননগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কিন্তু ডাক্তাররা মৃত বলে জানান।’‌

বন্ধ করুন