বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফোন করে যুবককে ডাকা হয় পার্ক সার্কাসে, কুপিয়ে খুনের তদন্তে লালবাজার
কুপিয়ে খুন যুবককে

ফোন করে যুবককে ডাকা হয় পার্ক সার্কাসে, কুপিয়ে খুনের তদন্তে লালবাজার

  • পরিকল্পনা করে বাড়ি থেকে যুবককে ডেকে নিয়ে এসে এই খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে। শুধু তাই নয়, একেবারে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। ওই যুবকের পরিচিতরাই এই খুনের সঙ্গে জড়িত বলে অভিযোগ উঠেছে। পুলিশ দু’‌জনকে গ্রেফতার করেছে।

তিলজলায় খুনের অভিযোগ ওঠার পর এবার খুনের অভিযোগ উঠল পার্ক সার্কাসে। পরিকল্পনা করে বাড়ি থেকে যুবককে ডেকে নিয়ে এসে এই খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে। শুধু তাই নয়, একেবারে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। ওই যুবকের পরিচিতরাই এই খুনের সঙ্গে জড়িত বলে অভিযোগ উঠেছে। পুলিশ দু’‌জনকে গ্রেফতার করেছে।

ঠিক কী ঘটেছে পার্ক সার্কাসে?‌ স্থানীয় সূত্রে খবর, শাহনওয়াজ ফরিদ নামে এক যুবককে ফোন করে বাড়ি থেকে ডেকে আনা হয়। তারপর পার্ক সার্কাস ময়দানে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে গিয়ে কুপিয়ে খুন করা হয়! খাস কলকাতায় এই ঘটনায় শিউরে উঠেছেন মানুষজন। তবে কী কারণে খুন?‌ তা বোঝা যাচছে না।

তদন্তে কী উঠে আসছে?‌ পুলিশ সূত্রে খবর, এক যুবককে ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। পার্ক সার্কাস ময়দানে যুবকের দেহ পড়েছিল। পার্ক সার্কাস ময়দানের মধ্যেই যুবককে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে পরিচিতদের বিরুদ্ধে। এই ঘটনায় দু’‌জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মৃতের নাম শাহনওয়াজ ফরিদ (‌২৫)‌।

মৃত যুবকের পরিবার কী বলছে?‌ পরিবারের পক্ষ থেকে পুলিশের কাছে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। তপসিয়ার বাসিন্দা শাহনওয়াজ ফরিদকে বুধবার সন্ধ্যেবেলা ফোন করে ডাকে কয়েকজন পরিচিত। রাতে খবর আসে গুরুতর জখম অবস্থায় শাহনওয়াজ পার্ক সার্কাস ময়দানের মধ্যে পড়ে আছে। চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বেনিয়াপুকুর থানার পাশাপাশি তদন্তে নেমেছে লালবাজারের গুন্ডাদমন শাখাও।

বন্ধ করুন