বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Rape: নিরাপদ আশ্রয় দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মহিলাকে ধর্ষণ শহরে, গ্রেফতার যুবক

Rape: নিরাপদ আশ্রয় দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মহিলাকে ধর্ষণ শহরে, গ্রেফতার যুবক

মহিলাকে নিরাপদ আশ্রয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ (ছবি, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

হাসাপাতালে চিকিৎসা করার ব্যাপারেও মন্টু যথেষ্ট সহযোগিতা করেছিল বলে তাঁর মনে বিশ্বাস বাড়ে। নিরাপদ আশ্রয়ের কথা ভেবে মন্টুর ভাড়াবাড়িতে গিয়েও উঠেছিলেন। কিন্তু ভাড়াবাড়িতে একা পেয়ে তাঁর উপর পাশবিক নির্যাতন চালানো হয়। ওই মহিলা জয়পুর থানার দ্বারস্থ হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

চিকিৎসা করতে আসা মহিলাকে নিরাপদ আশ্রয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করল তাঁরই পরিচিত যুবক বলে অভিযোগ। ওই মহিলাকে কলকাতায় আশ্রয় দিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে জয়পুরের এক যুবকের বিরুদ্ধে। নির্যাতিতা মহিলার অভিযোগের ভিত্তিতে জয়পুর থানার পুলিশ ওই যুবককে গ্রেফতার করেছে। ধৃত যুবকের নাম মন্টু বল্লভ। বাড়ি জয়পুরের বৈতল এলাকার কল্লাইয়া গ্রামে। অভিযুক্তকে বিষ্ণুপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক তিনদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। আশ্রয় দেওয়ার নাম করে সে এই কুকর্ম আরও করেছে কিনা ধৃতকে জেরা করে জানার চেষ্টা করা হবে বলে পুলিশ জানিয়েছে।

ঠিক কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, এই যুবক মন্টু বল্লভ কোতুলপুর ও জয়পুর এলাকার বিভিন্ন মানুষজনকে কলকাতায় নিয়ে এসে চিকিৎসায় সহায়তা করত। এমনকী কলকাতার বাগুইআটিতে সে একটি বাড়ি ভাড়াও নেয়। মাঝে মাঝে সেখানে গিয়ে উঠত। সম্প্রতি বৈতল এলাকারই বাসিন্দা ওই মহিলা কলকাতায় এনআরএস হাসপাতালে চিকিৎসা করতে যান। মন্টু চিকিৎসার জন্য মানুষজনকে নিয়ে যায় বলে এলাকায় অনেকেই জানেন। তাই ওই মহিলা তার সঙ্গে যোগাযোগ করেন। মন্টু ওই মহিলাকে একাই কলকাতা নিয়ে আসে। হাসপাতালে তাঁর চিকিৎসাও করা হয়। তারপর ফেরার ট্রেন না থাকায় ওই যুবক মহিলাকে নিরাপদ আশ্রয় দেওয়ার প্রতিশ্রুতি দেয়। আর তার ভাড়া বাড়িতে নিয়ে যায়। সেখানেই তাঁকে সারারাত ধর্ষণ করে।

তারপর ঠিক কী ঘটল?‌ রাতের নির্যাতনের পর বাড়ি ফিরে এসে ওই মহিলা ঘটনার কথা তাঁর পরিবারের সদস্যদের জানান। বাড়ির সদস্যদের পরামর্শে তিনি জয়পুর থানার অভিযোগ দায়ের করেন। শনিবার রাতে মন্টুকে গ্রেফতার করা হয়। এই অভিযুক্ত মন্টু নির্যাতিতার থেকে বয়সে ছোট। তবে সাবালক। কলকাতায় নিয়ে এসে এভাবে মন্টু নির্যাতন করবে তা ভাবতে পারেননি নির্যাতিতা। ঘটনা জানাজানি হওয়ার পর শোরগোল পড়ে গিয়েছে।

আর কী জানা যাচ্ছে? স্থানীয় সূত্রে খবর, মামারবাড়ির সূত্র ধরে মন্টুর সঙ্গে ওই মহিলার পরিচয় ছিল। পূর্ব পরিচিত হওয়ায় মহিলা তাকে সহজেই বিশ্বাস করেন। হাসাপাতালে চিকিৎসা করার ব্যাপারেও মন্টু যথেষ্ট সহযোগিতা করেছিল বলে তাঁর মনে বিশ্বাস বাড়ে। নিরাপদ আশ্রয়ের কথা ভেবে মন্টুর ভাড়াবাড়িতে গিয়েও উঠেছিলেন। কিন্তু ভাড়াবাড়িতে একা পেয়ে তাঁর উপর পাশবিক নির্যাতন চালানো হয়। ওই মহিলা জয়পুর থানার দ্বারস্থ হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

বাংলার মুখ খবর

Latest News

কিছুদিন আগেই অপারেশন হয়েছে, হাসপাতাল থেকে ফিরে ফের অসুস্থ ঋতাভরী, কী আবার হল? বাস্তবেও তিনি 'সূর্য'! বৃদ্ধ-বৃদ্ধাদের সঙ্গে সময় কাটালেন বিক্রম ১ ওভারে উঠল ৪১ রান, জিততে ১২ বলে দরকার ছিল ৬১, ছক্কার ঝড়ে ম্যাচ জিতল অস্ট্রিয়া যেমন খুশি ভাড়া হাঁকছে বাস, কড়া পদক্ষেপ নিচ্ছে সরকার, প্রয়োজনে চুক্তি বাতিল এই বছর আর DA মামলা শুনবেই না সুপ্রিম কোর্ট, উঠবে ২০২৫ সালে, কবে পরবর্তী শুনানি? শিকাগো বিমানবন্দরে পরমব্রতর সঙ্গে হঠাৎ দেখা ওয়াসিম আক্রমের সঙ্গে! তারপর...? বুমরাহ, কোহলি, রোহিতকে শ্রীলঙ্কায় চান গম্ভীর, হার্দিক নাও পেতে পারেন T20-এর তাজ ফের সালিশি সভায় বর্বরতা, জুতোর মালা পরিয়ে বিবস্ত্র করে ঘোরানো হল যুগলকে জ্যোতিপ্রিয়র শরীর গতিক কেমন? প্রেসিডেন্সি জেল সুপারের কাছে রিপোর্ট চাইল হাইকোর্ট আসছে নাগপঞ্চমী ২০২৪! দেখে নিন তারিখ, তিথি ও পুজোর শুভ সময়

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.