বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কারও মানহানি হয়নি, মামলাকারীদের জরিমানা করে বললেন বিচারপতি গঙ্গোপাধ্যায়

কারও মানহানি হয়নি, মামলাকারীদের জরিমানা করে বললেন বিচারপতি গঙ্গোপাধ্যায়

বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়

OMR শিট প্রকাশ্যে আসায় তাঁর মানহানি হয়েছে বলে দাবি করে গত সপ্তাহে আদালতের দ্বারস্থ হন তৃণমূল কাউন্সিলর কুহেলি ঘোষ। পরে সেই মামলায় আরও ১২ জন পক্ষ হতে চেয়ে আবেদন করেন।

নবম – দশমে ওএমআর শিট প্রকাশ্যে আসায় মানহানি হয়েছে, এই দাবি করে মামলা করায় ১৩ জন মামলাকারীকে জরিমানা করলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সঙ্গে বিচারপতির মন্তব্য, নিয়োগ দুর্নীতি মামলায় গোলমাল পাকাতেই এই আবেদন করা হয়েছে। যার ফলে আদালতে ফের ধাক্কা খেতে হল তৃণমূলকে।

OMR শিট প্রকাশ্যে আসায় তাঁর মানহানি হয়েছে বলে দাবি করে গত সপ্তাহে আদালতের দ্বারস্থ হন তৃণমূল কাউন্সিলর কুহেলি ঘোষ। পরে সেই মামলায় আরও ১২ জন পক্ষ হতে চেয়ে আবেদন করেন। বুধবার মামলার শুনানিতে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, আদালতের নির্দেশে OMR শিট প্রকাশ করেছে SSC. এতে কারও মানহানি হওয়ার কোনও প্রশ্ন নেই। সঙ্গে বিচারপতির পর্যবেক্ষণ, নিয়োগ দুর্নীতি মামলায় গোলমাল পাকাতেই এই ধরণের আবেদন করা হয়েছে। এর পর প্রত্যেক মামলাকারীকে প্রতীকী ১ টাকা করে জরিমানা করেন তিনি।

SSC-র প্রকাশ করা তালিকা ও OMR শিটে দেখা যায়, অনেকে সাদা খাতা জমা দিয়েও চাকরি পেয়েছেন। একজন তো রোল নম্বরটাও ঠিক করে OMR শিটে লিখতে পারেননি। তাঁর খাতা বাতিল হয়ে যাওয়ার কথা। তার পরও রায়গঞ্জের স্কুলে চাকরি করছিলেন সেই দিদিমণি।

 

বন্ধ করুন