বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ধমকের ৪৮ ঘণ্টার মধ্যে CBI হেফাজতে সুবীরেশ

অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ধমকের ৪৮ ঘণ্টার মধ্যে CBI হেফাজতে সুবীরেশ

ফাইল ছবি

অভিজিৎ গঙ্গোপাধ্যায় সিবিআইকে প্রশ্ন করেন, কেন সুবীরেশকে হেফাজতে নিচ্ছে না তারা। জবাবে সিবিআই জানায়, আবেদন করা হয়েছিল। নিম্ন আদালত জানিয়েছে ১০ দিন পর শুনানি হবে। এতেই ব্যাপক ক্ষুব্ধ হন বিচারপতি।

বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ধমকের পর ৪৮ ঘণ্টা কাটতে না কাটতেই সিবিআই হেফাজতে গেলেন SSC নিয়োগ দুর্নীতির অন্যতম অভিযুক্ত সুবীরেশ ভট্টাচার্য। শনিবার আলিপুর আদালতের বিশেষ সিবিআই আদালত তাকে ৫ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছে। শুক্রবার সুবীরেশকে হেফাজতে চেয়ে নতুন করে আদালতে আবেদন করেছিল সিবিআই। তার পর রাত পোহাতে না পোহাতে সুবীরেশকে হেফাজতে পেল তারা।

গ্রুপ সি ও গ্রুপ ডি নিয়োগ দুর্নীতি মামলায় গত ১২ ডিসেম্বর সুবীরেশকে হেফাজতে চেয়ে আবেদন করেছিল সিবিআই। ওই দিনই হেফাজতের মেয়াদ শেষে সুবীরেশকে আদালতে পেশ করা হয়েছিল। কিন্তু বিচারক ২২ ডিসেম্বর সিবিআইয়ের আবেদন বিবেচনা করা হবে বলে জানান। বৃহস্পতিবার কলকাতা হাইকোর্টে শুনানি চলাকালীন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় সিবিআইকে প্রশ্ন করেন, কেন সুবীরেশকে হেফাজতে নিচ্ছে না তারা। জবাবে সিবিআই জানায়, আবেদন করা হয়েছিল। নিম্ন আদালত জানিয়েছে ১০ দিন পর শুনানি হবে। এতেই ব্যাপক ক্ষুব্ধ হন বিচারপতি। তিনি বলেন, একজন জেলবন্দি অভিযুক্তকে হেফাজতে নিতে ১০ দিন লাগবে কেন? তিনি দিল্লিতে আছেন না কি? আদালত থেকে জেলের দূরত্ব কত? এমনকী কেন সুবীরেশের হেফাজতের চেয়ে সিবিআইয়ের আবেদনের শুনানি ১০ দিন পিছিয়ে দেওয়া হল তা জানতে চেয়ে আলিপুর আদালতের বিচারকের কাছে রিপোর্ট তলব করেন বিচারপতি গঙ্গোপাধ্যায়।

এর পরই শুক্রবার ফের সুবীরেশকে হেফাজতে চেয়ে আলিপুর আদালতে আবেদন জানায় সিবিআই। আদালতে তারা জানায়, সুবীরেশকে বেশ কয়েকজনের মুখোমুখি বসিয়ে জেরা করা দরকার। যা জেলে গিয়ে করা সম্ভব নয়। এর পরই বিষয়টি শনিবার বিবেচনা করা হবে বলে জানায় আদালত। শনিবার অবশেষে সুবীরেশকে ৫ দিনের সিবিআই হেফাজতে পাঠালেন বিচারক।

 

বাংলার মুখ খবর

Latest News

বুবলী-অপুর ঝামেলায় ক্লান্ত শাকিব? ছেলে জয়কে দেশছাড়া করার সিদ্ধান্ত, কোথায় যাবে ক্যাম্পাসের মদ্যপান, বাইরে অশান্তি করলেই আইআইটি খড়্গপুরের মোটা অঙ্কের জরিমানা চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো কলকাতার পারদ ছোঁবে ৪১-এর গণ্ডি! এর মধ্যে বাংলায় কবে কোথায় হবে বৃষ্টি? লন্ডনে চাকরি করে মেয়ে, সানা কি আর দেশে ফিরবে না? অবাক করা জবাব সৌরভের ‘প্রেম-ভালোবাসা সবই…’! জিতু-নবনীতার ডিভোর্সে তাঁর হাত? মুখ খুললেন শ্রাবন্তী গার্ডেনরিচের হাসপাতালে আগুন, রোগীদের উদ্ধার করলেন RPF জওয়ানরা RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় লজ্জার ইতিহাস গড়লেন ডোনাল্ড ট্রাম্প, ফৌজদারি মামলায় হাজির হলেন আদালতে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র ঝড় বন্ধ, ময়দানের হাল আরও খারাপ! বক্স অফিসে কার আয় কত

Latest IPL News

চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.