বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Abhishek on PK: ‘ওভাররেটেড, ওভারহাইপড’, পিকে-কে নিয়ে ভিন্ন সুর অভিষেকের

Abhishek on PK: ‘ওভাররেটেড, ওভারহাইপড’, পিকে-কে নিয়ে ভিন্ন সুর অভিষেকের

পিকের সঙ্গে তৃণমূলের সম্পর্ক অতীত? অভিষেকের মন্তব্যে তেমনই ইঙ্গিত

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে প্রশান্ত কিশোর দাবি করেছিলেন, বাংলায় চমক লাগানো ফল করবে বিজেপি। লোকসভা ভোটে রাজ্য তারা তৃণমূলকে পিছনে ফেলে এগিয়ে যাবে।

তৃণমূলের সঙ্গে ভোটকুশলী প্রশান্ত কিশোরের (পিকে) সম্পর্ক কি শেষ? এক টিভি সাক্ষাৎকারে সে রকমই ইঙ্গিত দিয়েছেন দলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়।

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে প্রশান্ত কিশোর দাবি করেছিলেন, বাংলায় চমক লাগানো ফল করবে বিজেপি। লোকসভা ভোটে রাজ্য তারা তৃণমূলকে পিছনে ফেলে এগিয়ে যাবে। সেই প্রশান্ত কিশোরকে নিয়ে এবার মুখ খুললেন অভিষেক। তাঁর কথায়, পিকে-কে নিয়ে বাড়াবাড়ি রকমের প্রচার হয়।

একশের নিবার্চনে পিকে সংস্থা আইপ্যাকের সঙ্গে গাঁটছড়া বাঁধে তৃণমূল। দলের প্রচার কৌশল থেকে প্রার্থী নির্বাচন সবেতেই গুরুত্বপূর্ণ ভূমিকা নেয় আইপ্যাক। এমন কি ভোটের রণকৌশলও ঠিক করে দেয় আইপ্যাক। রাজ্যে তৃণমূলের বিপুল জয়ের নেপথ্য কারিগর হন পিকে।

আরও পড়ুন। বড় বেআইনিতে আর শুনানি নয়, সরসারি বাড়ি ভাঙবে কলকাতা পুরসভা

সেবার ভোটের ফল প্রকাশের আগে থেকেই বিজেপি দাবি করে আসছিল রাজ্যে ২০০টি আসন পাবে তারা। কিন্তু প্রশান্ত চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, ১০০টি আসন পেরোলে তিনি পেশা ছেড়ে দেবেন। তার পর ফলে বেরোলে দেখা যায় পিকের কথাই ঠিক। তার পর প্রচার আরও বাড়ে। এই মধ্যে তিনি একটি রাজনৈতিক দল তৈরি করেছেন। ২০২১-এর পর আর পিকে তৃণমূলের সঙ্গে থাকেননি। 

এরই মাঝে পিকেকে নিয়ে মুখ খুললেন তৃণমূলের সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। সাক্ষাৎকারে তিনি সংক্ষেপে বলেন,’প্রশান্ত কিশোর ওভাররেটেড, ওভারহাইপড।’ অর্থাৎ তাঁর কথায় পিকেকে নিয়ে একটু বাড়াবাড়ি করা হয়। তবে  কি তৃণমূলের সঙ্গে সম্পর্ক একেবারেই ছিন্ন হয়েছে ভোটকুশলীর? অভিষেকের মন্তব্য অন্তত সে দিকেই ইঙ্গিত দিচ্ছে।

শোনা যায়, পিকে-কে ভোট করানোর জন্য রাজ্যে আনেন অভিষেক। তার আগ্রহেই তৃণমূলের সঙ্গে চক্তিবদ্ধ হয় আইপ্যাক। তারই গলায় এখন ভিন্ন সুর।

আরও পড়ুন। গার্ডেনরিচ কাণ্ডের ৫ দিন পর তদন্ত কমিটি গড়ল KMC, ৭ দিনে রিপোর্ট দেওয়ার নির্দেশ

তবে শুধু পিকে নয়, ওই সাক্ষাৎকারে আরও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, সবাইকে নিয়েই তিনি অভিষেক তাঁর মত প্রকাশ করেছেন। সেই তালিকায় রয়েছেন, দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন। নির্বাচনে কোনও হস্তক্ষেপ করা হচ্ছে না, তৃণমূলের পাল্টা চিঠি কমিশনকে দিলেন রাজ্যপাল

বাংলার মুখ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.