বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আজকে আর ‘বড় কিছু’ হওয়ার সম্ভাবনা নেই, সুপ্রিম কোর্টে স্বস্তি পেলেন অভিষেক
অভিষেক বন্দ্যোপাধ্যায়  (Saikat Paul)

আজকে আর ‘বড় কিছু’ হওয়ার সম্ভাবনা নেই, সুপ্রিম কোর্টে স্বস্তি পেলেন অভিষেক

  • শুক্রবার কলকাতায় অভিষেককে জেরা করছেন দিল্লি থেকে আসা ইডির ৫ আধিকারিক। তার মধ্যেই সুপ্রিম কোর্টে ওঠে অভিষেকের মামলা। তাতে সর্বোচ্চ আদালত নির্দেশ দিয়েছে সোমবার পর্যন্ত তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে পারবে না ইডি।

ইডির জেরার মধ্যে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্য দিল্লি থেকে এল স্বস্তির খবর। সোমবার পর্যন্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ED কোনও পদক্ষেপ করতে পারবে না বলে নির্দেশ দিল সুপ্রিম কোর্ট।

গরুপাচার মামলায় অভিষেককে দিল্লিতে তলব করেছিল ইডি। তখনই তলবের বিরোধিতা করে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন অভিষেক। কিন্তু অভিষেকের আবেদন খারিজ করে দেয় দিল্লি হাইকোর্ট। সেই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে যান অভিষেক। সুপ্রিম কোর্ট জানায় অভিষেককে জেরা করতে হবে কলকাতায় গিয়েই।

ভাইপোকে তলব দিদি - মোদী সেটিংয়ের অঙ্গ, দাবি বাম ও কংগ্রেসের

সেই মতো শুক্রবার কলকাতায় অভিষেককে জেরা করছেন দিল্লি থেকে আসা ইডির ৫ আধিকারিক। তার মধ্যেই সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি UU ললিতের ডিভিশন বেঞ্চে  ওঠে অভিষেকের মামলা। তাতে সর্বোচ্চ আদালত নির্দেশ দিয়েছে সোমবার পর্যন্ত তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে পারবে না ইডি।

বলে রাখি, শুক্রবার দুপুরে এক সাংবাদিক বৈঠকে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ‘কোনও বোঝাপড়া নেই সেটা আমরা বলেছি আর প্রমাণিতও হয়েছে। দিদি ঘুরে আসার পর পার্থ চট্টোপাধ্যায় জেলে গেছেন। দিদির প্রিয় আদরের ভাই কেষ্ট তিনি জেলে গেছেন। বোঝাপড়া যদি থাকত তাহলে এই সমস্ত লোকেরা জেলে যেত না। আগামী দিনে আরও কিছু যাবে বলে মনে হচ্ছে। আজকেও বড় কিছু ঘটতে পারে। আপনারা লক্ষ্য রাখুন’।

 

বন্ধ করুন