বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিনয় মিশ্রর সঙ্গে শুভেন্দুর ফোনে কথা হয়েছে, যথা সময় প্রমাণ দেব, বিস্ফোরক অভিষেক
অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি। (HT_PRINT)

বিনয় মিশ্রর সঙ্গে শুভেন্দুর ফোনে কথা হয়েছে, যথা সময় প্রমাণ দেব, বিস্ফোরক অভিষেক

  • অভিষেক বলেন, আমি নাম করে বলছি, শুভেন্দু অধিকারীর সঙ্গে ৬ – ৭ মাস আগে কয়লাপাচারে অভিযুক্ত পলাতক বিনয় মিশ্রের কথা হয়েছে। একজন সাংবাদিকের কাছে সেই ক্লিপ রয়েছে। সেই ক্লিপ আমি শুনেছি।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে কথা হয়েছে বিনয় মিশ্রর। তার প্রমাণ রয়েছে আমার কাছে। ইডির জেরার মুখোমুখি হয়ে বেরিয়ে শুক্রবার সন্ধ্যায় বিস্ফোরক দাবি করলেন তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিন অভিষেক বলেন, আমি নাম করে বলছি, শুভেন্দু অধিকারীর সঙ্গে ৬ – ৭ মাস আগে কয়লাপাচারে অভিযুক্ত পলাতক বিনয় মিশ্রের কথা হয়েছে। একজন সাংবাদিকের কাছে সেই ক্লিপ রয়েছে। সেই ক্লিপ আমি শুনেছি। উপযুক্ত সময় আমি তা আদালতে জমা দেব। আমি যা বললাম তা যদি মিথ্যা হয় তাহলে যেন শুভেন্দু আমার বিরুদ্ধে মামলা করেন। আদালতে ক্লিপ পৌঁছে দেওয়ার দায়িত্ব আমার।

শুক্রবার সকাল ১১.১০ মিনিট থেকে বিকেল ৫.৩০ মিনিট পর্যন্ত অভিষেককে জেরা করেন ED-র গোয়েন্দারা। ২ দফায় হয় জেরা। ওদিকে জেরা চলাকালীন অভিষেকের ওপর ইডি কড়া পদক্ষেপ করতে পারবে না বলে নির্দেশ দেয় সুপ্রিম কোর্ট।

জেরার মুখোমুখি হয়ে বেরিয়ে অভিষেক বলেন, ইডির আধিকারিকদের বিরুদ্ধে আমার কোনও ক্ষোভ নেই। তারা চাকরি বাঁচাতে বিজেপি নেতাদের কথায় কাজ করছেন। দেশের অন্য সমস্ত রাজ্যে এভাবেই বিরোধীদের শায়েস্তা করে রেখেছে বিজেপি। কিন্তু তৃণমূল অন্য ধাতু দিয়ে তৈরি।

 

 

 

বন্ধ করুন