বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Abhishek Banerjee Operation Update: হাসপাতালে ভরতি অভিষেক বন্দ্যোপাধ্যায়, এবার আর চোখে নয়, অপারেশন হবে শরীরে কোথায়?

Abhishek Banerjee Operation Update: হাসপাতালে ভরতি অভিষেক বন্দ্যোপাধ্যায়, এবার আর চোখে নয়, অপারেশন হবে শরীরে কোথায়?

হাসপাতালে ভরতি অভিষেক বন্দ্যোপাধ্যায়, আজ হবে অপারেশন (Hindustan Times)

এর আগে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে অভিষেক জানিয়েছিলেন, চিকিৎসার জন্য রাজনীতি থেকে কিছুদিনের বিরতি নিচ্ছেন তিনি। তবে বিরতির মাঝেই, বিপুল জয়ের জন্য কর্মী সমর্থকদের ধন্যবাদ জানাতে তিনি চলে গিয়েছিলেন বিষ্ণুপুর বিধানসভার আমতলায়।

হাসপাতালে ভরতি তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ অভিষেকের পেটে একটি মাইক্রো সারার্জারি হওয়ার কথা রয়েছে। ইএম বাইপাসের ধারে একটি হাসপাতালে আপাতত ভরতি আছেন অভিষেক। সেখানেই তাঁর অস্ত্রোপচার হবে। আর অপারেশনের পরে আজই তাঁকে হাসপাতালথেকে ছেড়ে দেওয়া হতে পারে বলেও জানা গিয়েছে। প্রসঙ্গত, অভিষেকের চোখে সমস্যা রয়েছে। নির্দিষ্ট সময় অন্তর তাঁকে চিকিৎসা করাতে যেতে হয়। তবে আজ তাঁর পেটে একটি অপারেশন হবে। এর আগে অভিষেকের চোখে কয়েক বার অস্ত্রোপচার হয়েছে। (আরও পড়ুন: লোকসভা ভোটের বিপর্যয় ভুলে উপনির্বাচনে মন বিজেপির, প্রার্থী বাছতে তৈরি তালিকা)

আরও পড়ুন: বাংলার সরকারি কর্মীদের লক্ষ্মীলাভ! কেন্দ্রের পথে হেঁটে বিজ্ঞপ্তি জারি রাজ্যের

আরও পড়ুন: বাংলায় লোকসভা ভোটে কেন শুকিয়ে গেল পদ্ম? কারণ খুঁজতে জোন ধরে ধরে সমীক্ষা

এর আগে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে অভিষেক জানিয়েছিলেন, চিকিৎসার জন্য রাজনীতি থেকে কিছুদিনের বিরতি নিচ্ছেন তিনি। তবে বিরতির মাঝেই, বিপুল জয়ের জন্য তিনি কর্মী সমর্থকদের ধন্যবাদ জানাতে চলে গিয়েছিলেন বিষ্ণুপুর বিধানসভার আমতলায়। এরপরই নানা ধরনের জল্পনা ছড়াতে শুরু করেছে। অভিষেকের এই বিরতিকে ঘিরে নানা প্রশ্ন উঠতে শুরু করে। তবে আজ সকালেই জানা গেল, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের একটি ছোট্ট অপারেশন হবে। তবে এবার চোখে নয়, বরং পেটে এই অপারেশন হবে। পরে পরিস্থিতি বিবেচনা করে আজই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে।

এর আগে কয়েক বার অভিষেকের চোখে অপারেশন হয়েছে। চিকিৎসা হয়েছে সিঙ্গাপুর, আমেরিকা, হায়দরাবাদে, দুবাই গিয়েছেন অভিষেক। শেষবার ২০২২ সালের অক্টোবরে আমেরিকায় অভিষেকের চোখে দীর্ঘ পাঁচ ঘণ্টা ধরে অপারেশ হয়েছিল। উল্লেখ্য, অভিষেকের বাঁ চোখে সমস্যা আছে। ২০১৬ সালের অক্টোবরে মুর্শিদাবাদে এক দলীয় কর্মিসভা থেকে ফেরার সময় পথ দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছিলেন অভিষেক। সেই দুর্ঘটনাতে সাংসদের বাঁ চোখের নীচে অরবিটাল বোন ভেঙে গিয়েছিল। এর জেরেই দীর্ঘদিন ধরে চোখের সমস্যায় ভুগছেন তৃণমূল সেনাপতি। তবে এবারে তাঁর পেটে কী সমস্যা হয়েছে, তা নিয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। তবে সমস্যা এমন কিছু গুরুতর নয় বলেই অনুমান করা হচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 20 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 142/6

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.