বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Abhishek Banerjee: বিশেষ কালো চশমা পরে মুখ্যমন্ত্রীর বাড়িতে অভিষেক, কালীপুজোয় হাজির সপরিবারে

Abhishek Banerjee: বিশেষ কালো চশমা পরে মুখ্যমন্ত্রীর বাড়িতে অভিষেক, কালীপুজোয় হাজির সপরিবারে

আরতির ওম অভিষেকের মাথায় দিচ্ছেন খোদ মুখ্যমন্ত্রী।

সন্ধ্যার পর কালীপুজো শুরু হতেই দেখা গেল অভিষেককে। প্রত্যেকবারের মতোই পাঞ্জাবী পরে তিনি সপরিবারে পুজোয় সামিল হন এবং অঞ্জলি দেন। তবে এবার চিকিৎসকের পরামর্শ মতো অভিষেকের চোখে ছিল বিশেষ কালো চশমা। তবে এখন কদিন তিনি বিশ্রাম নেবেন। তারপর মাঠে নামবেন পঞ্চায়েত নির্বাচনের প্রচারে বলে সূত্রের খবর।

চোখের জটিল অস্ত্রোপচার করে আমেরিকা থেকে ফিরেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারপর রাত গড়াতেই তাঁকে দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির কালীপুজোয়। তবে সেখানে অঞ্জলি দেওয়ার সময় চোখে কালো চশমা পরেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। যাতে যজ্ঞের আগুনের ধোঁয়ায় চোখের ক্ষতি না হয়। মুখ্যমন্ত্রীর বাড়ির কালীপুজোয় সপরিবারে দেখা গেল অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। আর কালীপুজোয় সামিল হলেন এবং অঞ্জলিও দিলেন।

চোখের চিকিৎসার জন্য আমেরিকায় যাওয়ার ২৫ দিন পর কালীপুজোর সকালে দেশে ফেরেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির কালীপুজোয় অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রত্যেক বছরই সামিল হন। তবে এবার পরিস্থিতি কিছুটা আলাদা। কারণ তাঁর চোখে জটিল অস্ত্রোপচার হয়েছে। তাঁকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন আমেরিকার চিকিৎসক। সেখানে চিকিৎসকের পরামর্শ উপেক্ষা করেই মুখ্যমন্ত্রীর বাড়িতে কালীপুজোয় অংশগ্রহণ করলেন তিনি।

এদিকে দেশে ফিরতেই দেখা যায়, তাঁর বাঁ চোখের চশমার কাচটি ঘষা। গত ১২ অক্টোবর আমেরিকার জন হপকিন্স হাসপাতালে চোখের অস্ত্রোপচার হয়েছিল। তবে চশমার ডান দিকের কাচটি ছিল সাধারণ। বেশিক্ষণ ফোনের স্ক্রিনে চোখ রাখাও বারণ তাঁর। তাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির কালীপুজোয় অভিষেক আসতে পারবেন না বলেই অনেকে মনে করেছিলেন সকলে। আর সারাদিন উপোস করে পুজো দেওয়া থেকে ভোগ রান্না, অতিথি আপ্যায়ন—সবটাই নিজে হাতে সামলান তিনি। এবারেও তার অন্যথা হয়নি।

অন্যদিকে সন্ধ্যার পর কালীপুজো শুরু হতেই দেখা গেল অভিষেককে। প্রত্যেকবারের মতোই পাঞ্জাবী পরে তিনি সপরিবারে পুজোয় সামিল হন এবং অঞ্জলি দেন। মমতা বন্দ্যোপাধ্যায় নিজের ফেসবুক অ্যাকাউন্টে ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, আরতির ওম অভিষেকের মাথায় দিচ্ছেন খোদ মুখ্যমন্ত্রী। তবে এবার চিকিৎসকের পরামর্শ মতো অভিষেকের চোখে ছিল বিশেষ কালো চশমা। তবে এখন কদিন তিনি বিশ্রাম নেবেন। তারপর মাঠে নামবেন পঞ্চায়েত নির্বাচনের প্রচারে বলে সূত্রের খবর।

বাংলার মুখ খবর

Latest News

Afghanistan বনাম Oman ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? 'স্বামী' এবার ড্যান্স নম্বর নয়, বরং রোম্যান্টিক!তাতেই জমল রশ্মিকা-আল্লুর রসায়ন আগামী ২৪ ঘণ্টায় বর্ষা এন্ট্রি নিচ্ছে কেরলে! বাংলায় কবে থেকে বৃষ্টি?রইল পূর্বাভাস ‘পঞ্চায়েত’ প্রিয়? জেনে নিন আরও কয়েকটি অনুরূপ সিরিজ অবৈধ বিয়ের দায়ে কারাবন্দি ইমরান খানের পাল্টা মামলার রায় অঘোষিতই রইল ক্রিকেট থিমের পোশাকে তাক লাগাচ্ছেন পর্দার মাহি জাহ্নবী 'চরিত্রটা খুব একটা...' ‘হীরামান্ডি’র প্রিমিয়ারের মাসপূর্তিতে কেন এমন বললেন রিচা? দিনে রেকর্ডভাঙা ৫২.৩ ডিগ্রির জ্বালাপোড়া গরমের পর বিকেলে দিল্লিতে স্বস্তির বর্ষণ পাত্তাবং, সান্তুক, লুংচু: হাঁসফাঁস গরমে ভিড় এড়াতে পৌঁছে যান এই অফবিট জায়গায় ‘‌আমি আপনাদের পাশে আছি’‌, হেঁটে স্বামীজির বাড়ি গিয়ে সন্ন্যাসীদের আশ্বাস মমতার

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.