বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘আমি নাকি আর ফিরবই না’, বিদেশযাত্রা নিয়ে বিরোধীদের কটাক্ষের জবাব দিলেন অভিষেক

‘আমি নাকি আর ফিরবই না’, বিদেশযাত্রা নিয়ে বিরোধীদের কটাক্ষের জবাব দিলেন অভিষেক

অভিষেক বন্দ্যোপাধ্যায়

ইডির করা মামলার তার নাম জড়ালেও সুপ্রিম কোর্টের অনুমতি নিয়ে চোখের চিকিৎসা করাতে বিদেশি যান অভিষেক। তাঁর এই বিদেশ যাত্রা নিয়ে সমালোচনা শুরু করে বিরোধীরা। ইডির হাজিরা এড়াতে তিনি বিদেশে পালিয়েছেন এই দাবিও করেন একাংশ।

কদিন আগে চোখের চিকিৎসা করার জন্য বিদেশে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তা নিয়ে আক্রমণ শানিয়েছিলেন বিরোধীরা। সেই আক্রমণের জবাব দিলেন ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের মঞ্চে।

এ দিন সেই প্রসঙ্গ টেনে অভিষেক বলেন,'আমি চোখের চিকিৎসার জন্য বিদেশে গিয়েছিলাম। সংবাদমাধ্যমে এমন হাওয়া তোলা হল যে আমি নাকি আর ফিরব না। দেখেছেন? দেখেছেন? আমার পদবি মোদী নয়, আমার চোকসি নয়, আমার পদবি মালিয়া নয়, আমার পদবি বন্দ্যোপাধ্যায়। আমরা মাথা নীচু করি না। নাম অভিষেক বন্দ্যোপাধ্যায়। আমরা মাথা উঁচু করে লড়তে জানি। মাথা নীচু করে বশ্যতা স্বীকার করে দিল্লির কাছে আত্মসমর্পণ করতে জানি না।'

প্রসঙ্গত, ২০২২ সালে অভিষেকের একটি চোখে অস্ত্রোপচার হয়। প্রায় সাত ঘণ্টা ধরে এই অস্ত্রোপচার চলে। কিন্তু তার তাঁকে ফলোআপের জন্য ফের আমেরিকা যেতে হয়।

(আরও পড়ুন। আমার পদবি মোদী বা চোকসি নয়, আমার পদবি বন্দ্যোপাধ্যায়, পালানোর লোক নই: অভিষেক)

(আরও পড়ুন। ‘‌যাদবপুরে সিসিটিভি লাগাবই কেউ ঠেকাতে পারবে না’‌, ছাত্র সমাবেশ থেকে চ্যালেঞ্জ অভিষেকের)

ইডি করা মামলার তার নাম জড়ালেও সুপ্রিম কোর্টের অনুমতি নিয়ে চোখের চিকিৎসা করাতে বিদেশি যান অভিষেক। তাঁর এই বিদেশ যাত্রা নিয়ে সমালোচনা শুরু করে বিরোধীরা। ইডির হাজিরা এড়াতে তিনি বিদেশে পালিয়েছেন এই দাবিও করেন একাংশ।

বিদেশে চিকিৎসাচলাকালীন তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের চোখের চিকিৎসার ছবি শেয়ার করেন। তার পর টাইমস স্কোয়ারে দাঁড়িয়ে তিনি একটি সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সেই ছবি দেখেও নানা সমালোচনা শুরু হয়।

অভিষেকের এই বিদেশ যাত্রাকে সমালোচনা করতে গিয়ে বেঁফাস মন্তব্য করে সমালোচনার মুখে পড়েন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। নাম না করে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে ‘মাফিয়া ডন’-ও বলেন তিনি।

 

বাংলার মুখ খবর

Latest News

টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল… প্রথম রূপান্তরকামী পুলিশ পেল বিহার, বিরাট সাফল্য তৃতীয় লিঙ্গের সমাজের বিয়ে বাড়িতেই শাহরুখ ছুঁলেন অমিতাভ-জয়ার পা, নীতা আম্বানিরও পায়ে হাত দিলেন নাকি? সাতসকালে বাগদার গণনাকেন্দ্রে হাজির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী, শান্তনুকে সরাল পুলিশ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.