বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সর্বভারতীয় সাধারণ সম্পাদক হয়ে কী বললেন অভিষেক?
ফাইল ছবি (HT_PRINT)
ফাইল ছবি (HT_PRINT)

সর্বভারতীয় সাধারণ সম্পাদক হয়ে কী বললেন অভিষেক?

  • বলে রাখি, শনিবার তৃণমূল ভবনে দলের জাতীয় কর্মসমিতির বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের দায়িত্ব দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

রাজ্য থেকে সর্বভারতীয় দায়িত্বে উত্তীর্ণ হয়েছেন তিনি। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের দায়িত্ব বর্তেছে তাঁর ওপরে। বিধানসভা নির্বাচনে বিপুল জয়ের পর অভিষেকের ওপর এবার লোকসভা নির্বাচন উতরানোর ভার। আর সেই দায়িত্ব পেয়েই দলের নেতা-কর্মীদের কাছে নিজের কৃতজ্ঞতা প্রকাশ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার সন্ধ্যায় টুইটে নিজের বক্তব্য জানান তিনি। 

এদিন অভিষেক লিখেছেন, ‘আমার ওপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে তাতে আমি কৃতজ্ঞ। সমস্ত প্রতিকূলতা সত্বেও দলের যে সমস্ত কর্মীরা বাংলাকে জেতাতে আমার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়েছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাই। আমি সবাইকে নিশ্চিত করছি যে আগামীকে দলের কাজে ও মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা দেশের প্রতিটি কোণে পৌঁছতে চেষ্টার কোনও খামতি হবে না আমার। আমি দলের সমস্ত বরিষ্ঠ সদস্যদের নতমস্তকে শ্রদ্ধা জানাই যারা সমস্ত প্রতিকূলতা সত্বেও দল ও দলের মূল্যবোধে অবিচল থেকেছেন।’

বলে রাখি, শনিবার তৃণমূল ভবনে দলের জাতীয় কর্মসমিতির বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের দায়িত্ব দেন মমতা বন্দ্যোপাধ্যায়। সর্বসম্মতিক্রমে গৃহীত হয় সেই প্রস্তাব। এর পর দলের রাজ্য যুব তৃণমূল সভাপতির পদ থেকে ইস্তফা দেন অভিষেক। সেই পদে বসতে চলেছেন সায়নী ঘোষ।

 

বন্ধ করুন